বিয়ের অনুষ্ঠানে তুলকালাম! মিষ্টি খেতে দেরি করায় একে অপরকে সপাটে চড়, থাপ্পড় বর-কনের! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় আমাদের সামনে বিভিন্ন সময় নানান বৈচিত্র্যময় ভিডিও উঠে আসে, যা অনেক ক্ষেত্রে আমাদের হতভম্ব করে তোলে কিংবা আবার কখনও সেগুলি বেশ মজাদারও হয়। এসকল ভিডিওর মধ্যে অধিকাংশ ভিডিও আবার কোনো বিবাহ অনুষ্ঠান উপলক্ষ্যে রেকর্ড করা হয়ে থাকে। তবে সম্প্রতি যে বিবাহ অনুষ্ঠানের ভিডিও আমাদের সামনে উঠে এসেছে, তা যতটা মজাদার ঠিক ততটাই আশ্চর্যজনকও বটে।

‘Rahul Madhav’ নামক ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয় ভিডিওটি। এটির প্রথম অংশে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানে এক পাত্র-পাত্রীকে ঘিরে বেশ কয়েক জন আত্মীয়-স্বজন উপস্থিত রয়েছেন। ভিডিওর শুরুতে স্বাভাবিকভাবেই স্বামীকে মিষ্টি মুখ করাতে দেখা যায় সেই পাত্রীকে। তবে এরপর ক্যামেরার সামনে তাকিয়ে পাত্র কোন এক ব্যক্তিকে উদ্দেশ্য করে ছবি তোলার কথা বলতে থাকে এবং আচমকাই বিরক্ত হয়ে মিষ্টিটিকে পাত্রের মুখের মধ্যে এক প্রকার মাখিয়ে দেয় পাত্রী। স্বাভাবিক ভাবেই বউয়ের এহেন আচরণে বিরক্ত হয়ে যান সেই ব্যক্তিটি এবং ভিডিওর পরবর্তী অংশে স্ত্রীয়ের গালে সপাটে চড় মারতে দেখা যায় সেই ব্যক্তিটিকে। আর এরপরই ঘটে বিপত্তি।

   

পাত্র এবং পাত্রী দুজনেই একে অপরকে চড় মারতে শুরু করে এবং সেই উত্তপ্ত পরিস্থিতিতে কেউই একে অপরকে প্রহার করার হাত থেকে থামতে চায় না। সেখানে উপস্থিত লোকেরাও আচমকা সেই ঘটনায় হতভম্ব হয়ে পড়েন। স্বভাবতই, ভিডিওটি দেখে আশ্চর্য হয়ে যান সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। একজন ব্যক্তি কমেন্ট করেন, “এমন বউ পাইলে জীবন একদম আকাশে উটে বরই পারবে।”

ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল হয়ে যায় এবং সকলেই তাদের লাইক এবং কমেন্ট করে ভিডিওটি জনপ্রিয় করে তোলেন।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর