লুকিয়েও হল না রক্ষা! অবশেষে CBI-র জালে হাঁসখালির ধর্ষকের বাবা TMC নেতা সমরেন্দু

বাংলা হান্ট ডেস্কঃ হাঁসখালি নাবালিকা ধর্ষণ ও মৃত্যু কাণ্ড নিয়ে রহস্য দিনের পর দিন আরো ঘনীভূত হয়ে চলেছে। ঘটনাটি সামনে আসার পর পুলিশ প্রশাসনের গাফিলতি, মুখ্যমন্ত্রীর বিতর্কিত মন্তব্য এবং পরে উচ্চ আদালতের দ্বারা পুলিশের হাত থেকে তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার মধ্যে দিয়ে প্রতিটি পদে পদে বিতর্ক দানা বাধে। সিবিআই তদন্ত ভার হাতে নেওয়ার পর থেকেই উঠে আসতে থাকে একের পর এক নতুন তথ্য। আর এবার এই কাণ্ডে গ্রেফতার হলেন মূল অভিযুক্ত ব্রজ গোপাল গয়ালির বাবা সমরেন্দু গয়ালি।

হাঁসখালি ধর্ষণ কাণ্ডে পুলিশ প্রথমে এই তৃণমূল নেতা সমরেন্দু গয়ালির পুত্র ব্রজ গোপাল গয়ালিকে গ্রেফতার করে। এরপর তার এক সহযোগী প্রভাকরকেও জেল হেফাজতে নেওয়া হয়। পরবর্তীকালে হাইকোর্ট দ্বারা তদন্ত ভার সিবিআই এর হাতে তুলে দেওয়ার পর তৃতীয় অভিযুক্ত হিসেবে রঞ্জিত মল্লিক নামক এক ব্যক্তি এবং দুদিন পূর্বেই ব্রজ গোপালের আরো তিন বন্ধুকে গ্রেফতার করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। আর এবার তাদের হাতে এলো এলাকার প্রভাবশালী এই তৃণমূল নেতা।

   

জানা গিয়েছে যে, মুখ্য অভিযুক্তর বাবা তথা তৃণমূল নেতা গোপন ডেরায় লুকিয়েছিল। আর সেখান থেকেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। এদিন সমরেন্দু গয়ালির গ্রেফতারির পর একাধিক নতুন তথ্য উঠে আসবে বলে মনে করছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তদন্তভার হাতে নেওয়ার পর থেকেই একাধিক খোঁজাখুঁজি চালালেও এতদিন অধরাই ছিলেন তৃণমূল নেতা। সূত্রের খবর, এদিন গ্রেফতারির পর তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করতে চলেছে সিবিআই এবং সম্ভবত, আজই তাঁকে আদালতে তোলা হতে পারে।

হাঁসখালি ধর্ষণ কাণ্ডে এই নিয়ে মোট সাতজনকে গ্রেফতার করা হলো। ধীরে ধীরে সিবিআই তদন্তের সুতো গুটিয়ে আনতে শুরু করেছে বলেই মত বিশেষজ্ঞদের। তবে, শেষপর্যন্ত রহস্যের কিনারা কোথায় গিয়ে ঠেকে, সেদিকেই তাকিয়ে সকলে।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর