মাঝ রাস্তায় ব্রেক ড্যান্স করছিলেন এক ব্যক্তি! ট্রাফিক পুলিশ যা করল, কান্ড দেখে অবাক নেটিজেনরা! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে রোজ কতকিছুই না ভাইরাল হয়ে নেটমাধ্যমে। যেগুলি রীতিমত গোগ্রাসে গিলতে থাকেন নেটিজেনরা। মূলত, ভাইরাল হওয়া ওই ভিডিওগুলিতে এমন কিছু কন্টেন্ট থাকে যেগুলি আর পাঁচটা সাধারণ ঘটনার চেয়ে সম্পূর্ণ আলাদা হয়। আর সেই কারণেই এগুলিকে দেখার জন্য এতটা আগ্রহী হয়ে পড়েন মানুষ।

তবে, এই ভাইরাল ভিডিওর ভিড়ে কিছু কিছু ভিডিও উপস্থিত থাকে যেগুলি দেখে রীতিমত বিশ্বাস করাই কঠিন হয়ে পড়ে। অত্যন্ত কম সময়ের ভিডিও হলেও সেখানে এমন কিছু দৃশ্য উপস্থাপিত করা হয় যা দেখে অবাক হয়ে যান নেটিজেনরা। সম্প্রতি সেইরকমই একটি ভিডিও দাপিয়ে বেড়াচ্ছে নেটমাধ্যম।

   

এমনিতেই আমরা বিভিন্ন অনুষ্ঠান উপলক্ষ্যে রাস্তাঘাটে শোভাযাত্রা বা মিছিল দেখতে পাই। কিন্তু, সেইরকমই এক জায়গায় আপনি কাউকে কখনও ট্রাফিক পুলিশের সাথে নাচতে দেখেছেন? নিশ্চিতরূপে উত্তরটা “না”-ই হবে। কিন্তু, বর্তমান ভিডিওটিতে ঠিক সেইরকমই এক ঘটনা ঘটেছে।

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, একজন মধ্যবয়স্ক ব্যক্তি মাঝ রাস্তায় জনপ্রিয় হিন্দি গানের তালে তালে কোমর দোলাচ্ছেন। এমনকি, তাঁর সেই নাচ দেখতে ভিড়ও জমান অনেকেই। সেখানেই উপস্থিত ছিলেন একজন কর্তব্যরত ট্রাফিক পুলিশের কর্মীও। যদিও, সেই ট্রাফিক পুলিশের কর্মীকে সকলেই চেনেন নেটমাধ্যমে।

একটা সময়ে তিনিও ওই ব্যক্তির সাথে পা মেলাতে থাকেন। মূলত, ওই মধ্যবয়স্ক ব্যক্তি ইন্দোর পুলিশের কর্মী কুনওয়ার রঞ্জিত সিংয়ের সঙ্গে নাচছিলেন। কুনওয়ার রঞ্জিত ইতিমধ্যেই নাচের স্টাইলে ট্রাফিক পরিচালনার জন্য পরিচিত। এমনকি, তাঁর একাধিক ভিডিও ভাইরালও হয়েছে নেটমাধ্যমে।

এদিকে, এই ভিডিওটি আইপিএস অফিসার দীপাংশু কাবরা তাঁর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন। পাশাপাশি, তিনি ক্যাপশনে লিখেছেন: “এই ধরনের মুহূর্তগুলি জনসাধারণের সাথে পুলিশের বন্ধুত্বের সুন্দর উদাহরণ!” এখনও পর্যন্ত এই ভিডিওটি ১৯ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। এছাড়াও, ৩০ সেকেন্ডের এই ভিডিও দেখে নেটিজেনরাও প্রতিক্রিয়া জানিয়েছেন। পাশাপাশি, সকলেই রঞ্জিতের প্রশংসাও করেন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর