স্বামীকে ছেড়ে হাঁটুর বয়সী প্রেমিককে নিয়ে পালালেন ৭ সন্তানের মা, নিয়ে গেলেন টাকাকড়িও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বইয়ের পাতায় এবং রুপোলি পর্দায় আমরা নানান রকমের আজব প্রেমের কাহিনী শুনে থাকি। কিন্তু এবার মধ্যপ্রদেশে এক এমন আজব প্রেমকাহিনী প্রকাশ্যে এলো যা শুনলে চোখ কপালে উঠবে আঠেরো থেকে আশি, সকলেরই। দীর্ঘ সাড়ে তিন দশকের বিবাহিত জীবনে ইতি মাত্র কুড়ি বছর বয়স্ক প্রেমিকের হাত ধরে পালিয়ে গেলেন বছর পঞ্চাশের এক মহিলা যিনি নাকি জন্ম দিয়েছেন সাত সন্তানকে।

এমনই আশ্চর্যজনক ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ছত্রপুরে। শুধু যে নিজের চেয়ে প্রায় তিন দশক পরে জন্মানো প্রেমিকের হাত ধরে পালিয়েছেন ওই মহিলা এমনটা নয়, পালানোর সময় তার স্বামীর ফসল বিক্রি করে রোজগার করা বেশ মোটা অঙ্কের টাকাও নিয়ে গিয়েছেন বলে অভিযোগ করেছেন স্বামী।

   

সম্প্রতি মধ্যপ্রদেশের ছত্রপুরে জেলার সতাই থানা এলাকার চান্দেরনপুরওয়া এলাকার বাসিন্দা, হরিমোহন সেন নামে বছর পঞ্চান্নর ব্যক্তি পুলিশের কাছে অভিযোগ করায় এই মুখরোচক গল্পটি সামনে এসেছে। তিনি জানিয়েছেন, তাঁর স্ত্রী সঞ্জু সেন তাঁরই ফার্মের বছর কুড়ির যুবক মহেশ সেনের সঙ্গে পালিয়ে গিয়েছেন। তিনি পুলিশকে তাদের সাত সন্তানের মধ্যে তিন মেয়ের বিয়ে হয়ে গেলেও যাদের বয়স অপেক্ষাকৃত কম তারা এখনও কাঁদতে কাঁদতে মায়ের খোঁজে করে বেড়াচ্ছে।

পুলিশ অবিলম্বে তাঁর স্ত্রীকে খুঁজে এনে দিক এই আর্জি জানিয়েছেন হরিমোহন বাবু। পাশাপাশি তার স্ত্রীয়ের মাথায় ভুল এবং অপ্রীতিকর চিন্তা ঢোকানোর জন্য তিনি ২০ বছর বয়স্ক মহেশকে অভিযুক্ত করেছেন এবং তাকে গ্রেফতারের আবেদন করেছেন। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন পুরো ব্যাপারটা খতিয়ে দেখে সেই নিয়ে আইনি পদক্ষেপ করা হবে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর