‘ওর মনে কি চলছে, আমি জানিনা” প্রাক্তন অধিনায়ক কোহলির ফর্ম নিয়ে বললেন সৌরভ গাঙ্গুলি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিরাট কোহলি এবং রোহিত শর্মা বর্তমান ফর্ম একইরকম। ভারতীয় ক্রিকেটের দুই তারকা এই সময়ে তাদের কেরিয়ারের সবচেয়ে খারাপ পর্যায়গুলির একটির মধ্যে দিয়ে যাচ্ছেন। দুজনের ব্যাট নিজেদের পরিচিত ছন্দ হারিয়েছে। আইপিএল ২০২২-এ কোহলি ৯ ম্যাচে ১২৮ রান করেছেন এবং তিনি দুবার গোল্ডেন ডাক-এ আউট হয়েছেন। অন্যদিকে রোহিতের অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল ২০২২-এ একটিও ম্যাচ জিততে পারেনি এবং তার নিজের পারফরম্যান্সও খুবই দুর্বল। ৮ ম্যাচ খেলে তিনি ১৫৩ রান করেছেন। তবে, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী আশাবাদী যে এই দুই ব্যাটসম্যানই খুব শীঘ্র ফিরে আসবেন।

রোহিত এবং বিরাট তাদের কেরিয়ারের কঠিন পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছেন সৌরভ বলেছেন “কোন সন্দেহ নেই যে তারা দুজনই দুর্দান্ত খেলোয়াড় এবং আমি নিশ্চিত যে রোহিত এবং বিরাট শীঘ্রই ফর্মে ফিরে আসবে এবং বড় রান করবে। আমি জানি না বিরাট কোহলির মনের ভেতরে কী চলছে? তবে, একটি বিষয় নিশ্চিত যে তিনি শীঘ্রই ফর্মে ফিরবেন এবং ব্যাট হাতে রান পাবেন। সে একজন উঁচু মানের ক্রিকেটার। রোহিতের ক্ষেত্রেও একই কথা বলা যায়।”

   

kohli rohit

চলতি আইপিএলে প্রতিদ্বন্দ্বিতা দেখে সন্তুষ্ট সৌরভ। জানিয়েছেন যে তিনি নিজেও নিয়মিত আইপিএল ম্যাচ দেখছেন। কোনও দলকে এখনই শিরোপার দাবিদার বলছেন না তিনি। তিনি বলেছেন, “যেকোনো দলই জিততে পারে। অনেক দল ভালো খেলছে। দুটি নতুন দল, লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাট টাইটানসের পারফরম্যান্স দুর্দান্ত। উমরান মালিক নজর কাড়ছেন। উমেশ যাদব ও খলিল আহমেদও দারুণ বোলিং করেছেন। আমি বলব যে উমরান মালিক আইপিএল ২০২২ এর সবচেয়ে বড় তারকা হিসাবে আবির্ভূত হয়েছেন।”

আইসিসি প্রধানের দায়িত্ব পাওয়ার বিষয় নিয়ে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি সৌরভ। বিসিসিআই সভাপতি বলেন, আমি এই মুহূর্তে এ বিষয়ে কিছু জানি না। নিজের বায়োপিক প্রসঙ্গে সাবেক ভারতীয় অধিনায়ক বলেন, “এই মুহূর্তে সময় পাচ্ছি না। আমি একটি স্ক্রিপ্ট লিখতে চাই. কিন্তু তা এখনো প্রস্তুত হয়নি।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর