বড় সুখবর, ‘কিশমিশ’ এর জন‍্য অস্কার পেলেন দেব!

বাংলাহান্ট ডেস্ক: গরমের ছুটিতে সবার মুখ মিষ্টি করিয়েছেন দেব (Dev)। দর্শকদের মুখে মুখে এখন ‘কিশমিশ’এর (Kishmish) জয়জয়কার। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ২৯ এপ্রিল মুক্তি পেয়েছে দেব ও রুক্মিনী অভিনীত কিশমিশ। প্রথম দিনই সিনেমা হল হাউজফুল হওয়ার সুখবর পেয়েছেন তিনি। এবার সবথেকে বড় পুরস্কারটাও পেয়ে গেলেন দেব। অস্কার পেলেন তিনি!

হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। কিশমিশ ছবির জন‍্য অস্কার পেয়েছেন দেব। সক্কাল সক্কালই সুখবর এসে পৌঁছেছে তাঁর কাছে। আর তা পেয়েই আর আনন্দ ধরে রাখতে পারেননি দেব। নিজেই সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অস্কার পাওয়ার সুখবর। আর এই অস্কারটা তাঁকে দিয়েছেন বাবা গুরুদাস অধিকারী।

   

IMG 20220420 172903 1
ব‍্যাপারটা খোলসা করেই বলা যাক। আসলে কেরিয়ারের শুরু থেকেই পরিবারকে পাশে পেয়েছেন দেব। যখনি তাঁর যে ছবিটিই মুক্তি পায় সপরিবারে সেটা দেখতে যান তাঁর বাবা। শুক্রবারই দেখে এসেছেন কিশমিশও। আর এসে প্রতিক্রিয়াও দিয়েছেন।

একটি কাগজে গোটা গোটা অক্ষরে তিনি লিখেছেন, ‘কিশমিশ সুপার ডুপার হিটস, নাম্বার ১!’ কাগজটি নিয়ে দরজায় সাঁটিয়ে দিয়েছেন তিনি। ভিডিওতে বাবার কাণ্ড দেখিয়ে দেব লিখেছেন, ‘আজ পর্যন্ত আমার ৩৯ বছরের এই জীবনে আমার বাবা আমাকে একটি চিঠিও লেখেনি। প্রতিটা সিনেমার মতো আজকেও আমার বাবা এবং আমার পরিবার এসেছিল ‘কিশমিশ’ (Kishmish) সিনেমাটি দেখতে। সিনেমা শেষ হওয়ার পর ব্যস্ততার কারণে বাবার কাছে জানতে পারিনি কেমন লেগেছে সিনেমাটা। সব শেষে যখন বাড়ি ফিরলাম তখন দেখলাম দরজার বাইরে বাবা লিখেছে ‘Kishmish Super duper Hetes’…

IMG 20220430 123105

আজকে যেন মনে হল বাবাকে জীবনে প্রথমবার গর্ববোধ করাতে পারলাম। #Kishmish আপনাদের কতটা ভাল লাগবে তা আমার জানা নেই। কিন্তু আজকের দিনের এই অনুভূতিটা আমার কাছে কিশমিশের মত মিষ্টি হয়ে থাকবে সারা জীবন। সিনেমার ভাষায় আজ যেন অস্কার পেলাম।’

https://www.instagram.com/tv/Cc9FxzSLv36/?igshid=YmMyMTA2M2Y=

কিশমিশ মুক্তির দিনই ভিডিও শেয়ার করে একটি বিশেষ বার্তা দিয়েছেন দেব রুক্মিনী। এখন বহু ছবি পাইরেসির শিকার হচ্ছে। সেকথা মাথায় রেখে টিনটিন রোহিনীর আর্জি, যারা ইতিমধ‍্যেই কিশমিশ দেখে নিয়েছেন তাদের অনেক ধন‍্যবাদ।

তবে তারা যেন অন‍্যদের ছবির গল্পটা জানিয়ে না দেন। সবাই প্রেক্ষাগৃহে গিয়েই ছবিটা দেখুন। বাংলা ছবির পাশে দাঁড়ান, এমনটাই আবেদন জানিয়েছেন দেব ও রুক্মিনী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর