অসুস্থ মিঠুন চক্রবর্তী ভর্তি মুম্বইয়ের হাসপাতালে! রইল আসল সত‍্যি

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক খারাপ খবর আসছে বিনোদুনিয়া থেকে। প্রথমে বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ‍্যায়, আর এখন ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তীও (Mithun Chakraborty) ভর্তি হলেন হাসপাতালে। গুরুতর অসুস্থতা নিয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে বলে খবর।

সংবাদ মাধ‍্যম সূত্রে জানা যাচ্ছে, শিরদাঁড়ার যন্ত্রণায় ভুগছিলেন মিঠুন। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করা হয় তাঁকে। তারপর পরিস্থিতির গুরুত্ব বুঝে চিকিৎসকরা হাসপাতালে ভর্তি করে নেন অভিনেতাকে। সোশ‍্যাল মিডিয়ায় অসুস্থ মিঠুনের হাসপাতালের বেডে শুয়ে থাকার একটি ছবিও ভাইরাল হয়েছে।

   

856416 mithun chakrabortyবিষয়টি খতিয়ে দেখতেই বেরিয়ে পড়ে আসল খবর। আসলে এই ছবিটি পুরনো। দিন কয়েক আগে বেঙ্গালুরুতে গিয়ে কিছুক্ষণের জন‍্য অসুস্থ হয়ে পড়েন মিঠুন। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে কিছুক্ষণের মধ‍্যেই ছাড়াও পেয়ে যান অভিনেতা। সেই পুরনো ছবিই নতুন করে ভাইরাল হতেই শোরগোল। বাস্তবে এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন মিঠুন।

FB IMG 1651308252310
সেই ভাইরাল পুরনো ছবি

উল্লেখ‍্য, এর আগে বাংলায় আসানসোল লোকসভা কেন্দ্রে উপনির্বাচনের সময়ে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের হয়ে বিশেষ ভিডিও বার্তায় ভোট চেয়েছিলেন মিঠুন। তখনি তিনি একাধিক অসুস্থতার কথা জানিয়েছিলেন। মিঠুন বলেছিলেন, তাঁর চোখে ছানির অপারেশন হয়েছে। উপরন্তু কিডনিতে পাথরও ধরা পড়েছে।

শেষ বার ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ ছবিতে দেখা গিয়েছিল মিঠুনকে‌। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি ব‍্যাপক সাড়া ফেলেছিল দর্শক মহলে। অভিনয়ের জন‍্য প্রশংসিত হয়েছিলেন মহাগুরু। জানা গিয়েছিল, সেই ছবির শুটিংয়ের সময়েও নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন।

একটা অ্যাকশন দৃশ‍্যের শুটিং চলছিল সেই মুহূর্তে। মিঠুনকেই অভিনয় করতে হচ্ছিল এই দৃশ‍্যে। আচমকাই তাঁর শারীরিক পরিস্থিতির অত‍্যন্ত অবনতি হয়। পরিচালক বিবেক অগ্নিহোত্রী জানিয়েছিলেন, অন‍্য কেউ ওই অবস্থায় দাঁড়িয়েই থাকতে পারতো না। সেখানে মিঠুন চক্রবর্তী ওই অসুস্থ শরীর নিয়েও দৃশ‍্যটির শুটিং শেষ করেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর