রোহিতের জন্মদিনেই এলো বহুকাঙ্ক্ষিত মুহূর্ত, সূর্যকুমারের ব্যাটে ভর করে মরশুমের প্রথম জয় পেল মুম্বাই

বাংলা হান্ট নিউজ ডেস্ক: রোহিতের জন্মদিনে অধিনায়ককে জয় উপহার দিলো মুম্বাই ইন্ডিয়ান্স। সূর্যুকুমার যাদব, ড্যানিয়েল স্যামস, টিম ডেভিডদের দুরন্ত পারফরম্যান্সে ভর করে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৫ উইকেটে বড় জয় পেল মুম্বাই ইন্ডিয়ান্স। আর আইপিএলে অপর ম্যাচে কোহলির শতরান সত্ত্বেও ৬ উইকেটে আরসিবিকে হারালো গুজরাট টাইটান্স।

প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থানের হয়ে আজও উজ্জ্বল ছিলেন জস বাটলার। অপর ওপেনার দেবদত্ত পাডিকল (১৫) এবং অধিনায়ক সঞ্জু স্যামসন (১৬) আউট হওয়ার পরে তিনিই টেনেছিলেন রাজস্থানের ইনিংস। ১৬ তম ওভারে নিজের পঞ্চাশে পৌঁছনোর সময় থেকে টানা তিনটি ছক্কা ছক্কা মেরে ৫২ বলে ৬৭ রানের ইনিংস খেলে আউট হন তিনি। শেষ দিকে অশ্বিনের ৯ বলে ২১ রানের ক্যামিওতে ভর করে দেড়শোর গন্ডি টপকে স্কোরবোর্ডে ১৫৮ রান তোলে রাজস্থান রয়্যালস।

   

FB IMG 16513394083599091

মুম্বাইয়ের হয়ে আজ বুমরা কোনও উইকেট না পেলেও দুটি করে উইকেট পেয়েছেন রিলি মেরেডিথ এবং ঋত্বিক শোকিন। কিন্তু ঋত্বিক নিজের ৩ ওভারে ৪৭ রান খরচ করেছেন। এছাড়াও মুম্বাইয়ের হয়ে ১ টি করে উইকেট তুলেছেন কুমার সিং এবং ড্যানিয়েল স্যামস। উইকেট পাওয়ার পাশাপাশি অত্যন্ত কৃপণ বোলিং করেছেন রিলি মেরেডিথ এবং কুমার সিং।

রান তাড়া করতে নেমে নিজের জন্মদিনেও ব্যর্থ রোহিত শর্মা। ফর্মে ফেরার ঝলক দেখিয়েও ১৮ বলে ২৬ রান করে আউট হন ঈশান কিষান। টিম ব্রেভিসকে আজ দল থেকে বাদ দেওয়ায় তিন নম্বরে আজ ব্যাট করতে নেমেছিলেন সূর্যুকুমার যাদব। দুরন্ত ব্যাটিং করে মুম্বাই ইন্ডিয়ান্সকে নিজেদের কাঙ্ক্ষিত মুহূর্তের দিকে এগিয়ে দেন। তাকে যোগ্য সঙ্গত দেন তিলক ভার্মা (৩৫)। তারা আউট হওয়ার পর বাকি কাজ সম্পূর্ন করেন আজ দলে ফেরত আসা টিম ডেভিড। তার ৯ বলে ২০ রানের ক্যামিও মুম্বাইয়ের মরশুমের প্রথম জয় নিশ্চিত করে দেয়।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর