একই ব্রিজে ট্রেনের পিছনে ছুটছে বাইক, সাইকেল! জায়গাটি কোথায় জানেন কী! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় কত ভিডিওই মানুষের চোখে পড়ে যা দেখে মানুষ ভুলতে পারে না। ভিডিওর বিষয়বস্তু যদি আকর্ষণীয় হয় তাহলে মানুষ ভিডিওটি শুধুমাত্র নিজে দেখেই সন্তুষ্ট হন না, তার পরিচিতদের মধ্যে ভিডিওটি ছড়িয়ে দেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব সব মাধ্যমেই এখন এরকম নানান ভিডিও উপস্থিত থাকে যা মানুষের নজর কাড়তে। এক্ষেত্রে সম্প্রতি ইউটিউবের একটি ছোট্ট চ্যানেল থেকে এমন একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যা ভাইরাল না হলেও বেশ নজর কেড়েছে।

ভাবুন তো, একটি যাত্রীবাহী ট্রেন চলছে রাস্তার ওপর নির্মিত ট্র্যাক দিয়ে এবং তার একদম পেছনে পেছনে আসছে একের পর এক মোটরবাইক এবং সাইকেল। ব্যাপারটি শুনে হাসি পেলেও এমন ঘটনাই ঘটেছে।

   

সম্প্রতি ‘IN trains’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে নদী পেরোনোর আগে একটি ট্রেন ধীরে ধীরে গতি কমিয়ে আস্তে আস্তে ব্রিজে উঠছে। পিচের রাস্তার ওপর আবছা ভাবে বোঝা যাচ্ছে রেলওয়ে ট্র্যাকটি। ট্রেনটির ভেতরে অনেক যাত্রী এবং একটি ডিজেল ইঞ্জিন আদ্যিকালের মডেলের বগি গুলিকে টানছে। ট্রেনটি নদীর ওপরে অবস্থিত ব্রিজে উঠতেই তার পেছনে পেছনে একাধিক বাইক এবং সাইকেলও ব্রিজে ওঠে।

https://www.youtube.com/watch?v=EMzVv0BopAs

‘IN trains’ নামক চ্যানেলটি অপেক্ষাকৃত নতুন এবং সেটি থেকে এরকমই নানান ট্রেন সংক্রান্ত ভিডিও শেয়ার করা হয়ে যাকে। যদিও ভিডিওটিতে ঘটনার কোনও স্থান বা সময় উল্লেখ করেনি আপলোডার, যা নিয়ে অনুযোগ করেছেন অনেকে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর