Viral Video! মুখ্যমন্ত্রীর নাম “মমতা সরকার”, HS মানেও জানে না উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী! অবাক করা উত্তর পড়ুয়ার

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে সারা বিশ্বজুড়েই আধিপত্য বিস্তার করেছে সামাজিক মাধ্যম। প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে এর ব্যবহারকারীর সংখ্যা। এমনকি, এখন আমরা দিনের একটা বড় অংশ কাটাই নেটমাধ্যমে। বিভিন্ন গুরুত্বপূর্ণ খবরের আপডেটের পাশাপাশি এখানে পাওয়া যায় লক্ষ লক্ষ ভাইরাল ভিডিওর ভিড়। কাজের ফাঁকেই হোক কিংবা অবসরে এগুলি দেখতে ভালোবাসেন সকলেই।

মূলত মনোরঞ্জনের জন্যই আমরা ভিডিওগুলি দেখলেও কিছু কিছু সময়ে এমন সব ভিডিও এখানে সামনে আসে যেগুলি দেখে হতবাক হয়ে যান সকলেই। সেই রেশ বজায় রেখেই সম্প্রতি ঠিক সেইরকমই একটি ভিডিও তুমুল গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে একটি ছাত্রের অদ্ভুত সব উত্তর শুনে রীতিমত স্তম্ভিত হয়েছেন নেটাগরিকরা।

   

সেই ভিডিওটিতে দেখা গিয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রীর নাম বলতে গিয়েই কার্যত হোঁচট খাচ্ছে সে। শুধু তাই নয়, উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে দিলেও H.S পরীক্ষা মানে কি সেটাই বলতে পারছেনা ওই ছাত্র। এমনই অবাক করা এক ছাত্রের অদ্ভুত সব উত্তরের ভিডিও বর্তমানে দাপিয়ে বেড়াচ্ছে নেটমাধ্যম।

কি দেখা গিয়েছে ভিডিওটিতে?
ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, বিভিন্ন প্রশ্নের উত্তরের মুখোমুখি হয়ে অদ্ভুত সব উত্তর দিচ্ছে ওই ছাত্র। তাকে প্রথমে HS পরীক্ষা কেমন হল এই প্রশ্নের উত্তর জানতে চাওয়া হলে সে রীতিমত আকাশ থেকে পড়ে। কারণ উচ্চমাধ্যমিককে যে HS পরীক্ষা নামেও অভিহিত করা হয় সেটাই জানেনা ওই ছাত্র। যদিও, সে এই পরীক্ষাকে “বারোর পরীক্ষা” হিসেবে জানে বলে জানিয়েছে ভিডিওটিতে।

যদিও, চমক এখানেই শেষ হয়নি। এরপরে পরীক্ষা কেমন হল এই প্রশ্নের উত্তরে সে জানায়, তার পরীক্ষা খুবই ভালো হয়েছে। যদিও ওই ছাত্র আরও জানায় যে, মূলত, পাশে থাকা বন্ধুর কাছ থেকেই সব দেখে দেখে লিখেছে সে। তবে, এক্কেবারে শেষ প্রশ্নে ওই ছাত্রটি রীতিমত স্তম্ভিত করে দেয় সবাইকে। রাজ্যের মুখ্যমন্ত্রীর নাম তাকে জিজ্ঞেস করা হলে সে সটান জানিয়ে দেয় আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীর নাম হল মমতা সরকার।

আর এই ভিডিওটিই বর্তমানে ঝড় তুলেছে নেটমাধ্যমে। শুধু তাই নয়, প্রতিমুহূর্তে ভিডিওটিতে বাড়ছে দর্শক সংখ্যা এবং লাইক। এখনও পর্যন্ত প্রায় চার লক্ষেরও বেশি দর্শক ভিডিওটি দেখে ফেলেছেন। তবে এই অবাক করা ভিডিওটি মূলত মনোরঞ্জনের জন্যই তৈরি করা হয়েছে। অর্থাৎ এটি একটি প্র্যাঙ্ক ভিডিও। “Emon creator” নামের একটি ফেসবুক পেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়। পাশাপাশি, এটির ক্যাপশনে লেখা হয় “এ বছরের সেরা ছাত্র”। যদিও এই ভিডিওটি নেটিজেনরা যে বেশ পছন্দ করেছেন তা বোঝা যাচ্ছে। এছাড়াও ভিডিওটি দেখে মজাদার প্রতিক্রিয়াও জানাতে থাকেন তাঁরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর