স্বামী মরতেই পরপুরুষের সঙ্গে জলকেলি! নোংরা ট্রোলের বলি হলেন মন্দিরা বেদী

বাংলাহান্ট ডেস্ক: গত বছরটা একেবারেই ভাল কাটেনি মন্দিরা বেদীর (Mandira Bedi)। দীর্ঘদিনের সঙ্গী স্বামী রাজ কৌশল এক রাতেই চিরদিনের মতো দূরে চলে যান। শোকের মধ‍্যেও মৃত স্বামীর শেষযাত্রায় কাঁধ দিয়ে প্রশংসা কুড়িয়েছিলেন মন্দিরা। এক মা হয়ে দুই ছেলে মেয়ের খেয়াল রাখার জন‍্যও সবার চোখের মণি হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু বছর ঘুরতেই অন‍্য ছবি।

ছোটবেলার প্রিয় বন্ধুর সঙ্গে সুইমিং পুলে জলকেলির ছবি শেয়ার করতেই রোষের মুখে মন্দিরা। স্বামী মারা গিয়েছে এক বছরও হয়নি। এর মধ‍্যেই পরপুরুষের সঙ্গে আনন্দ করছেন মন্দিরা! ঘোরতর অন‍্যায়। আর সেই ‘অন‍্যায়’ এরই শাস্তি দেওয়ার ভার বিনা বাক‍্যবয়ে নিজেদের কাঁধে তুলে নিয়েছেন কর্তব‍্যপরায়ণ নেটবোদ্ধারা।

welcoming our little tara into ou universe mandira bedi wrote in instagram story
থাইল‍্যান্ড ভ্রমণের দুটি ছবি শেয়ার করেছেন মন্দিরা। নীল বিকিনি পরে সুইমিং পুলের জলে নেমেছেন তিনি। সঙ্গে প্রিয় বন্ধু আদি। প্রথম ছবিটিতে পুরুষ বন্ধুটির নাকে পর্যন্ত আঙুল ঢুকিয়ে দিয়েছেন মন্দিরা!

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন আদি। তুমি আমার কাছে কী, কতদিন ধরে আমরা একে অপরকে চিনি, আমাদের সম্পর্ক কী সবটাই এই ছবিতে স্পষ্ট। এই করোনার সময়েও যে আমি তোমাকে কতটা বিশ্বাস করি সেটা বোঝাই যাচ্ছে। আরো আনন্দ, ভালবাসা, সাফল‍্য পাও তুমি। ১৭ বছর বয়স থেকে আমার সবথেকে প্রিয় বন্ধু।’

https://www.instagram.com/p/CdGDuddvOUn/?igshid=YmMyMTA2M2Y=

মন্দিরার হাসি সহ‍্য সয়নি কিছু মানুষের। ট্রোল করার জন‍্য ঝাঁপিয়ে পড়েছেন তারা। এক বছর হতে চলল প্রয়াত হয়েছেন মন্দিরার স্বামী। এরপরেও তাঁর মুখে হাসি কেন? জীবনটা উপভোগ করছেন কেন তিনি? প্রশ্ন নেটনাগরিকদের একাংশের। বিকিনি পরার জন‍্য বডি শেমিং থেকে শুরু করে তাঁর চরিত্র নিয়েও আঙুল উঠেছে। শেষমেষ কমেন্ট করার পথটাই বন্ধ করে দেন মন্দিরা।

https://www.instagram.com/p/CdH0VEiveYd/?igshid=YmMyMTA2M2Y=

গত বছর জুন মাসে প্রয়াত হন রাজ। আচমকা হার্ট আ্যাটাক কেড়ে নেয় তাঁর প্রাণ। স্বামীকে হারিয়ে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। শক্তসমর্থ মন্দিরাকে এমন অবস্থায় দেখে চোখে জল এসেছিল নেটিজেনদেরও। কিন্তু দুই ছেলে মেয়ের মুখের দিকে চেয়ে আবারো ঘুরে দাঁড়িয়েছিলেন মন্দিরা। তাঁর জীবনের নতুন ইনিংস মনঃপূত হয়নি কিছু মানুষের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর