লাইভ ম্যাচ চলাকালীন প্রেমিককে প্রেম নিবেদন, দুই RCB ফ্যানের রোম্যান্টিক ভিডিও ভাইরাল

বাংলা হান্ট নিউজ ডেস্ক: কাল দুরন্ত জয়ে টানা দুই ম্যাচ হারের ধাক্কা কাটিয়ে টপ ফোরের দৌড়ে ফিরলো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। হাড্ডাহাড্ডি ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ১৩ রানে হারিয়ে পয়েন্টস টেবিলে নিজেদের সুবিধাজনক জায়গায় নিয়ে গেলেন দু প্লেসিসরা। ধোনি অধিনায়ক হওয়ার পরে মাত্র একটি ম্যাচ জিতেই ফের হারের মুখ দেখলো সিএসকে।

আরসিবির দেওয়া ১৭৩ রান তাড়া করতে নেমে আবারও দুর্দান্ত ব্যাটিং করেন চেন্নাইয়ের দুই ওপেনার। ৫৪ রানের পার্টনারশিপ হয় ঋতুরাজ এবং ডেভন কনওয়ের মধ্যে। ঋতুরাজ ২৮ রানে আউট হলেও টানা দ্বিতীয় ম্যাচে নিজের অর্ধশতরান সম্পন্ন করেন কনওয়ে (৫৬)। কিন্তু তিনি আউট হওয়ার পর মঈন আলী (৩৪) ছাড়া কেউই প্রতিরোধ গড়ে তুলতে পারেননি। ব্যর্থ ধোনি এবং জাদেজা। ৪ ওভারে ৩৫ রান দিয়ে ৩ উইকেট নেন হর্ষল প্যাটেল। মাত্র ২২ রান দিয়ে ২ উইকেট নেন অজি তারকা ম্যাক্সওয়েল। তার আর এক অজি সতীর্থ জস হ্যাজেলউড কৃপণ বোলিং করে ধোনির উইকেট নেন। এই ম্যাচ আরসিবি পয়েন্টস তালিকায় চার নম্বরে উঠে এলো।

   

এইসবের মাঝেই কাল মাঠে এমন এক ঘটনা ঘটেছে যা সকলের মন জয় করেছে। কাল সিএসকে রান তাড়া করার সময় দশম ওভারে এই ঘটনাটি ঘটেছে। তখন আরসিবির হয়ে বোলিং করেছিলেন শ্রীলঙ্কান স্পিনার ওয়ারিন্দু হাসারাঙ্গা। সিএসকের হয়ে ব্যাট করছিলেন ডেভন কনওয়ে। তখনই আচমকা ক্যামেরা তাক করে গ্যালারির দিকে।

গ্যালারিতে দেখা যায় দুই আরসিবি ভক্তকে। যাদের মধ্যে একজন মেয়ে তার সাথে থাকা ছেলেকে আংটি হাতে প্রেমের প্রস্তাব জানাচ্ছে। ছেলেটি হ্যাঁ করতেই একে অপরকে জড়িয়ে ধরেন দুজন। এই দৃশ্য থেকে নেটিজেনদের মধ্যে আলোড়ন শুরু হয়ে গিয়েছে। অনেকেই নানানরকম মন্তব্য করেছেন। তবে বেশিরভাগই এই যুগলকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর