ইঁট ছুঁড়লে পাটকেল তো খেতেই হবে! শ্রীতমার সঙ্গে বিবাদ নিয়ে কী বললেন স‍্যান্ডি?

বাংলাহান্ট ডেস্ক: সিরিয়ালে (Bengali Serial) পা রেখেই ঝামেলায় জড়ালেন স‍্যান্ডি সাহা (Sandy Saha)। তাও আবার অভিজ্ঞতায় বড় অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যের (Sritama Bhattacharya) সঙ্গে। সেটে স‍্যান্ডির কথায় রেগে গিয়ে সেট ছেড়েই বেরিয়ে যান তিনি। বেশ কিছুক্ষণের শুটিংও নাকি আটকে গিয়েছিল।

বিপ্লবসুন্দর বটব‍্যাল ওরফে বিবস হয়ে সদ‍্য ‘বসন্তবিলাস মেসবাড়ি’ সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন স‍্যান্ডি। পর্দায় তিনি শ্রীতমার ভাই। নায়ক নায়িকার প্রেমের মাঝে কাঁটা হয়ে দাঁড়িয়ে বিবাদ বাড়ানোই তাঁর লক্ষ‍্য। কিন্তু বাস্তবেই ঝামেলা বাঁধিয়ে বসলেন স‍্যান্ডি।

   

IMG 20220420 213919 2
জানা যাচ্ছে, সেটে নাকি ঢুকতে একটু দেরি হয়ে গিয়েছিল স‍্যান্ডির। দেরি হওয়ার কারণ জানতে চেয়েছিলেন শ্রীতমা। স‍্যান্ডিও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে মজা করে উত্তর দিয়েছিলেন, ‘শ্রীতমার জন‍্য’। এটা শুনেই সেট ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী।

তবে সংবাদ মাধ‍্যমকে স‍্যান্ডি জানান, এমনিতে শ্রীতমার সঙ্গে তাঁর ভালোই সম্পর্ক। তবে সেদিন তাঁর কথায় অমন প্রতিক্রিয়া দেন অভিনেত্রী। যে যেমন সুরে কথা বলবে, তিনিও তেমন ভাবেই উত্তর দেবেন, স্পষ্ট কথা স‍্যান্ডির। সিনিয়র অভিনেত্রী বলছি চুপ করে থাকতে বাধ‍্য নন তিনি। স‍্যান্ডি বলেন, কেউ খারাপ ব‍্যবহার করলে তিনিও খারাপ ব‍্যবহারই ক‍রবেন। তবে তিনি এও জানান, বিষয়টা পরে নিজেদের মধ‍্যে মিটমাট করে নিয়েছেন তিনি।

অন‍্যদিকে শ্রীতমার দাবি, কাজের সময়টুকু সেটের কিছু নিয়ম কানুন মেনে চলা উচিত। স‍্যান্ডি নতুন বলেই হয়তো এত কিছু জানেন না। তবে বিষয়টা নিয়ে একটু ‘বাড়াবাড়ি’ করা হচ্ছে বলেই মন্তব‍্য করেছেন শ্রীতমা।

1608814551 5fe48fd7e0c80 sreetama bhattacharjee
এর আগে স‍্যান্ডি জানিয়েছিলেন, তিনি দেরিতে ঘুম থেকে উঠতেন এতদিন। তাই সকালে কলটাইম থাকলে একটু অসুবিধা হয় ঠিকই, কিন্তু সেটে সবাই মিলে খুব মজা করেন। সবার সঙ্গেই বেশ ভাল ভাব হয়ে গিয়েছে তাঁর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর