গাড়ির পর এবার নতুন বাড়ি, কাঁচা বাড়ি ছেড়ে ঝাঁ চকচকে দোতলা মহল বানাচ্ছেন ভুবন বাদ‍্যকর!

বাংলাহান্ট ডেস্ক: একটি গানেই ভুবন জয়। ‘কাঁচা বাদাম’ গেয়ে ভুবন বাদ‍্যকরের (Bhuban Badyakar) এখন বাস্তবিকই ভুবন জোড়া খ‍্যাতি। গত এক বছর ধরে এক নাগাড়ে ট্রেন্ডিং তালিকায় রয়েছে কাঁচা বাদাম। জনপ্রিয়তা ধরে রাখতে আরো নতুন নতুন গান রেকর্ড করছেন ভুবন। মা লক্ষ্মী এতদিন বাদে মুখ তুলে চেয়েছেন।

চারচাকা আগেই কিনেছিলেন ভুবন। এবার নতুন বাড়িও বানানো শুরু করলেন তিনি। আসলে এতদিন যে বাড়িটায় পরিবারকে নিয়ে থাকতেন ভুবন, সেটা ছিল মাটির কাঁচা বাড়ি। অনেকদিন থেকেই একটা ঘরে সকলে মিলে মাথা গুঁজে থাকতেন কোনো মতে। কিন্তু সে বাড়ির ঝড়জলে এখন বেহাল দশা। তাই সাধের পাকা দোতলা বাড়ি বানাচ্ছেন ভুবন।

   

IMG 20220506 125918
পুরনো খড়ের চালের কাঁচা বাড়ির পাশেই তৈরি হচ্ছে ভুবনের নতুন পাকা বাড়ি। রীতিমতো যত্ন নিয়ে বাড়ি তৈরি করছেন তিনি। ঢালাই হয়ে গিয়েছে, ভেতরে কয়েকটি ঘরে ভুবনের পছন্দ মতো নীল রঙের টাইলসও বসে গিয়েছে। এক ইন্টিরিয়র ডিজাইনার নাকি নিজে থেকেই এগিয়ে এসেছেন একটি ঘরের ভেতরটা সুন্দর করে সাজানোর জন‍্য।

নতুন বাড়ি তৈরির ব‍্যাপারে ভুবন বলেন, সকলে তাঁর পাশে রয়েছেন, সাহায‍্য করছেন। তিনি কখনো ভাবতে পারেননি যে এমন বাড়ি তৈরি করতে পারবেন। জনমানুষের কাছে পৌঁছাতে পারবেন সেটাই ভাবতে পারেননি। কিন্তু গোবিন্দর ইচ্ছায় নতুন পাকা বাড়ি তৈরি করতে পারছেন তিনি।

IMG 20220506 125936
ঝড়জলে তাঁর পুরনো বাড়ির অবস্থা খুবই খারাপ। ঝড়ে খড়ের চাল উড়িয়ে নিয়ে গিয়ে ফেলেছে। তাই আপাতত গৃহ প্রবেশের আগেই সবাই মিলে নতুন বাড়িতে এসে উঠেছেন ভুবনরা। তিনি জানান, ঝড়জল হলে তাঁর দাদা বৌদিরা তাঁর নতুন পাকা বাড়িতেই এসে উঠবে। মানুষ যেন না ভাবে যে তাঁরা ভিন্ন ভিন্ন থাকছেন।

ভুবন আরো জানান, আগামীতে আরো কয়েকটি গান রেকর্ড করেছেন তিনি। তাঁকে জানানো হয়েছে, চলতি মাসের ১৫-১৬ তারিখে গানগুলো রিলিজ করা হবে। এছাড়া যে খবর গুলো ছড়িয়েছে, তিনি রেলে চাকরি পেয়েছেন, রানু মণ্ডলের সঙ্গে গান গেয়েছেন সেসবই ভুয়ো বলে জানিয়েছেন ভুবন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর