পুরভোটে তৃণমূলের হয়ে কাজ করেছিলেন মৃত অর্জুন, দাবি বিধায়ক অতীন ঘোষের

বাংলা হান্ট ডেস্কঃ সম্প্রতি বাংলার বিভিন্ন প্রান্তে একের পর এক হিংসার ঘটনা ঘটে চলেছে। নাবালিকা নির্যাতন থেকে শুরু করে বিজেপি কর্মীদের খুনের মতো ঘটনা বর্তমানে সামনে এসেছে আর এই পরিস্থিতিতে দুদিনের বঙ্গ সফরে এসে পৌঁছেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গতকাল হিংসার পরিস্থিতি মাঝে রাজ্য সরকারকে একের পর এক আক্রমণও করেন তিনি। এদিন আবার কাশীপুর রেল কোয়ার্টারের পরিত্যক্ত একটি ঘর থেকে অর্জুন চৌরাসিয়া নামের এক বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার হয়। এই নিয়ে ফের সরগরম হয়ে ওঠে রাজ্য রাজনীতি।

এদিন প্রথমে বিজেপি দল দাবি করতে থাকে যে, মৃত ব্যক্তি কাশীপুর বিজেপি যুব মোর্চার এক কর্মী এবং স্বভাবতই তার মৃত্যুর পেছনে তৃণমূলের হাত রয়েছে বলেই অভিযোগ করেছে তারা। এরপর বিক্ষোভ দেখানোর পাশাপাশি পুলিশকে অর্জুনের মৃতদেহ নিয়ে যেতে বাধা পর্যন্ত দেওয়া হয়।

   

আর এবার মৃত অর্জুনকে নিজেদের কর্মী বলে দাবি করে বসল স্থানীয় তৃণমূল বিধায়ক অতীন ঘোষ। এলাকার কাউন্সিলর সুমন সিংহকে সঙ্গে নিয়ে এদিন কাশীপুর রেল কোয়ার্টারে গিয়ে হাজির হন তৃণমূল বিধায়ক এবং সেখানে যেতেই বিজেপি কর্মীদের বিক্ষোভের মুখোমুখি হন তাঁরা। তবে সেই উত্তপ্ত পরিস্থিতিতেও পিছু হাটতে অস্বীকার করেন অতীন বাবু এবং তিনি এরপর দাবি করতে থাকেন যে, গত পুরসভার ভোটে তৃণমূল দলের হয়েই নাকি লড়াই করেছিলেন মৃত অর্জুন।

এদিন অতীন ঘোষ বলেন, “গত পুরসভার ভোটে আমাদের প্রার্থী সুমন সিংহের হয়ে কাজ করেছিলেন অর্জুন। আমি ওর বাবাকে চিনি। তিনি এককালে কংগ্রেস করতেন এবং অর্জুনের মতো একইভাবে তিনি আত্মহত্যা করেন। আমি এই এলাকায় যে ক্লাবের সভাপতি রয়েছি, অর্জুন সেখানকারই এক সক্রিয় কর্মী। ও সব সময় আমাদের দলের হয়ে কাজ করতো। সক্রিয়ভাবে রাজনীতিতে না থাকলেও ও আমাদের জন্য যথেষ্ট সক্রিয় ছিলো।” বিজেপি মৃত অর্জুনকে তাদের দলের কর্মী বলে দাবি করছে, এহেন কথা বলতেই অতীনের পাল্টা দাবি, “বিজেপি তাহলে সঠিক নথি দিয়ে প্রমাণ করুক যে অর্জুন ওদের কর্মী।”

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর