IPL-এর পরে ইংল্যান্ডের আগে ওয়েস্ট ইন্ডিজের সফর করবে ভারত, রইলো সম্পূর্ণ ক্রীড়াসূচি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল ২০২২-এর অর্ধেক আয়ু পেরিয়ে গিয়েছে। বিভিন্ন দলের ভক্তরা খাতা কলম নিয়ে বসে পড়েছেন নিজেদের দলের প্লে অফ যাওয়ার সম্ভবনা হিসাব করার জন্য। কিন্তু আইপিএল শেষ হলেই পর পর সিরিজ খেলতে হবে রোহিত শর্মার ভারতকে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি টোয়েন্টি সিরিজ খেলেই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের উদ্দেশ্যে উড়ে যাবে টিম ইন্ডিয়া। টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে নজর রেখে এই সফর খুবই গুরুত্বপূর্ণ।

জয়ের লক্ষ্য নিয়েই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে ভারত। এই সফরে ভারতীয় দল পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ এবং তিনটি ওয়ান ডে খেলবে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ত্রিনিদাদ ও সেন্ট কিটসের স্টেডিয়ামে। একদিনের ম্যাচগুলি ২২, ২৪ এবং ২৭ শে জুলাই ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালে অনুষ্ঠিত হবে।

   

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি ২৯শে জুলাই ব্রায়ান চার্লস লারা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। পরবর্তী দুটি ম্যাচ আগস্ট মাসের প্রথম দুই দিনে সেন্ট কিটস অ্যান্ড নেভিসের ওয়ার্নার পার্কে অনুষ্ঠিত হবে। আকর্ষণীয় ব্যাপার হচ্ছে সিরিজের শেষ দুই ম্যাচ অনুষ্ঠিত হবে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

সম্প্রতি আন্তর্জাতিক থেকে ওয়েস্ট ইন্ডিজ দল থেকে অবসর নিয়েছেন ক্যারিবিয়ান কিংবদন্তি কায়রন পোলার্ড। যার কারণে তার জায়গায় অধিনায়ক করা হয়েছিল উইকেটরক্ষক নিকোলার পুরানকে। সম্প্রতি আইপিএলে দুরন্ত ফর্ম দেখিয়েছেন তিনি।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর