‘কাঁচা বাদাম’ গেয়েই স্বপ্নপূরণ, স্ত্রীর হাত ধরে কলকাতা ঘুরলেন ভুবন, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বাজার গরম ভুবন বাদ‍্যকরের (Bhuban Badyakar)। একটি মাত্র গানের জেরেই আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন তিনি। গত বেশ কয়েক মাস ধরেই চলছে ‘কাঁচা বাদাম’ এর উন্মাদনা। ভাইরাল গান যে এর আগে আসেনি এমনটা কিন্তু নয়। তবে সেসব গানের সঙ্গে কাঁচা বাদামের অনেক পার্থক‍্য।

যারা ভেবেছিলেন ভুবনের জনপ্রিয়তা মাত্র কয়েক মাসের তাদের সম্পূর্ণ ভুল প্রমাণিত করে এখনো সোশ‍্যাল মিডিয়ায় রাজত্ব করছেন বাদাম কাকু। আসলে একটাই গান ধরে বসে নেই তিনি। কাঁচা বাদাম ভাইরাল হওয়ার পর আরো বেশ কয়েকটি নতুন গান রেকর্ড করেছেন তিনি।

   

kacha badam singer bhuban badyakar
চুক্তির টাকা দিয়ে কিনেছেন একটি সেকেন্ড হ‍্যান্ড চারচাকা। কাঁচা বাড়ি ছেড়ে নতুন দোতলা বাড়িও বানাচ্ছেন তিনি। এবার আরো এক স্বপ্ন পূরণ করে ফেললেন ভুবন। স্ত্রী আর নাতনিকে নিয়ে ঘুরে বেড়ালেন শহর কলকাতার বুকে।

বীরভূমের এক প্রত‍্যন্ত গ্রামের মানুষ ভুবন বাদ‍্যকর। কলকাতার নাম শুধু কানেই শুনে এসেছেন এতদিন। চাক্ষুস করার সুযোগ হয়নি। সেই সুযোগটা করে দিল তাঁরই গান কাঁচা বাদাম। জনপ্রিয়তা পাওয়ার পরেই কলকাতা থেকে ডাক আসে ভুবনের। জি বাংলার ‘দাদাগিরি’তে অংশগ্রহণ করেছেন। অভিজাত নাইট ক্লাবে পর্যন্ত গান গেয়েছেন।

তবে পায়ে হেঁটে তিলোত্তমার সৌন্দর্য উপভোগ করা আর হয়ে উঠছিল না ভুবনের। সেটাও হল, স্টার জলসার দৌলতে। রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’তে প্রতিযোগী হয়ে এসেছেন ভুবন ও তাঁর স্ত্রী আদুরী। চ‍্যানেলেই দৌলতেই কলকাতা ঘোরার সুযোগ পেয়ে গেলেন তাঁরা।

নাতনিকে সঙ্গে নিয়ে কলকাতা ঘুরতে বেরিয়ে পড়েন বাদাম কাকু আর কাকিমা। কখনো ঘোড়ার গাড়িতে চেপে, কখনো পায়ে হেঁটে ঘুরে বেড়ালেন শহরের এদিক থেকে ওদিক। ভিক্টোরিয়া থেকে হলুদ ট‍্যাক্সি, কুমোরটুলি থেকে হাতে টানা রিক্সা বাদ গেল না কিছুই। সঙ্গে পপকর্ন, ফুচকা, আইসক্রিম দিয়ে পেটপুজো তো আছেই।

https://www.facebook.com/starjalshaofficialpage/videos/1199565047533017/

 

ভুবন জানান, তাঁর, স্ত্রী আদুরী আর নাতনির কলকাতা দেখার খুব শখ ছিল। এতদিনে সেটা পূরণ হল স্টার জলসার দৌলতে। চ‍্যানেলের ফেসবুক পেজে ভুবনের কলকাতা ভ্রমণের ভিডিও শেয়ার করা হয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর