দিল্লিকে বড় ব্যবধানে হারিয়েও সন্তুষ্ট নন CSK অধিনায়ক ধোনি, কিছু ক্রিকেটারদের নিয়ে দিলেন বড় বয়ান

বাংলা হান্ট নিউজ ডেস্ক: গতকাল হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ধোনির সিএসকে পন্থের দিল্লি ক্যাপিটালসকে ৯১ রানে হারিয়ে নিজেদের চতুর্থ জয় তুলে নিয়েছে এবং প্লে অফের ক্ষীণ আশাটুকু বাঁচিয়ে রেখেছে। আইপিএল ২০২২-এ চেন্নাই সুপার কিংসের ধোনির অধিনায়কত্বে এটি ছিল ৩ ম্যাচের মধ্যে দ্বিতীয় জয়। চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে তাই ম্যাচের পরে একটু আফসোস করতে দেখা গিয়েছে।

দিল্লিকে হারানোর পর ধোনি বলেছেন, ‘বেশি রানের ব্যবধানে জেতাটা আমাদের কাজে লাগবে, তবে যদি আরও আগে থেকে এই ফলগুলি করা যেতে পারতো তাহলে আমাদেরই ভালো হতো। যদিও আমাদের জন্য এটি একটি নিখুঁত পারফরম্যান্স ছিল। দলের ব্যাটাররা রান করেছেন। বোলাররাও তাদের কাজটি করেছেন। আমি যদিও টসে জিতে ফিল্ডিং করার পক্ষপাতী ছিলাম, কিন্তু টসের ফলাফল আপনার নিয়ন্ত্রণে থাকে না।

   

FB IMG 16520783957914491

দলের দুই ওপেনার এবং সকল বোলারদের প্রশংসা করে ধোনি জানিয়েছেন ‘ওপেনাররা টানা বড় রান করা শুরু করেছে, যা দলকে সাহায্য করছে। আমাদের নিশ্চিত করতে হয়েছিল যে তাদের তারকা ব্যাটাররা যাতে নিজেদের স্বাভাবিক খেলা না খেলতে পারেন। সিমরজিৎ এবং মুকেশ যত খেলছে ততই তারা শিখছে। আমরা তাদের সেই সময়টা দিয়েছি।

এই হারের ফলে দিল্লি ক্যাপিটালস টপ ফোরের দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়লো। তাই স্বাভাবিকভাবেই হতাশ অধিনায়ক রিশভ পন্থ। তিনি বলেছেন, ‘সে আমাদের প্রতিটি বিভাগেই উন্নতি করতে হবে। এখন আমদের একমাত্র উপায় নিজেদের বাকি ম্যাচগুলি জিতে প্লে অফে পৌঁছনোর সম্ভাবনা বাঁচিয়ে রাখা। টিমে চোট এবং কোভিডের কয়েকটি ঘটনা ঘটেছে, কিন্তু আমাদের ইতিবাচক মানসিকতা ধরে রাখতে হবে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর