গাড়িতে সজোরে ধাক্কা ট্রাকের! গুরুতর আহত অবস্থায় হাসপাতালে বিজেপি বিধায়ক অসীম সরকার

বাংলাহান্ট ডেস্ক : ভয়াবহ দুর্ঘটনার কবলে হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। কবি গান শিল্পী এই বিধায়ক একটি অনুষ্ঠান সেরে উত্তরবঙ্গ থেকে ফেরার পথেই ঘটে মারাত্মক দুর্ঘটনাটি। ভালোরকম।আহত হয়েছেন অসীমবাবু।

জানা যাচ্ছে, উত্তর দিনাজপুরে কবি গানের একটি আসরে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে রবিবার বেশ রাতেই ফিরছিলেন অসীম সরকার। কিন্তু সেই সময়েই হঠাৎ করে বাংলা এবং বিহার সীমান্তবর্তী কানকি এলাকায় খারাপ হয়ে যায় তাঁর গাড়ি। খবর যান থানায়। ঘটনাস্থলে কিছুক্ষণের মধ্যেই এসে পৌঁছায় কানকি ফাঁড়ির পুলিশ। আর এরপরেই ঘটে বিপর্যয়।

   

সেই সময়েই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে দুটি গাড়িতেই। প্রথমে পুলিশের গাড়ির পর সজোরে ধাক্কা লাগে বিধায়কের গাড়ির সঙ্গেও। গাড়ির ভিতরে থাকা প্রত্যেকে কম বেশি আহত হন। ভালোরকম চোট লাগে বিধায়কের। আহতদের উদ্ধার করে তড়িঘড়ি একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারাই। অসীম সরকার ছাড়াও আহত হয়েছেন তাঁর দুই সহ শিল্পীও। আপাতত শিলিগুড়ির হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা।

05240f54 322a 4245 bd9e 8c7aa84a2669

স্থানীয় এক বিজেপি নেতার দাবি, ‘কলকাতা ফেরার পথেই মাঝরাস্তায় খারাপ হয়ে যায় বিধায়কের গাড়িটি। সেই সময় গাড়ি সারানোর জন্য রাস্তার ধারে দাঁড় করিয়েছিল গাড়ি চালক। সাহায্যের জন্য পুলিশও ছিল। কিন্তু ঠিক সেই সময় একটি ট্রাক সজোরে ধাক্কা মারে গাড়ি দুটিতে।’

উল্লেখ্য, বাংলার জনপ্রিয় কবিগান শিল্পী অসীম সরকার। একুশের বিধানসভা নির্বাচনেই প্রথম তথাকথিত সক্রিয় রাজনীতিতে পদার্পণ তাঁর। বিজেপির টিকিটে প্রথমবার ভোটে দাঁড়িয়েই তৃণমূলের গড় হরিণঘাটায় জয়ী হন তিনি। তাঁর এহেন দুর্ঘটনার খবরে কার্যতই উদ্বেগের ছায়া বিরোধী শিবিরে।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর