মাথায় বাজ রবীন্দ্র জাদেজার! অধিনায়কত্ব যাওয়ার পর এবার গোটা IPL থেকেই পড়তে পারেন বাদ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সদ্য চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছেড়ে ধোনিকে ফিরিয়ে দিয়েছিলেন তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। গত ম্যাচে চোটের কারণে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামতে পারেননি তিনি। এবার টুর্নামেন্টের বাকি অংশ থেকে পুরোপুরি বাদ পড়তে চলেছেন তিনি। এই মুহূর্তে চেন্নাই সুপার কিংসের হাতে আরও ম্যাচ বাকি রয়েছে এবং প্লে অফে উঠার কোনওরকম আশা বাঁচিয়ে রাখতে গেলে তিনটি ম্যাচেই জিততে হবে তাদের।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে হাতে গুরুতর চোট পেয়েছিলেন জাদেজা। তাই দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলায় অলরাউন্ডার শিবম দুবে-কে তার জায়গায় খেলানো হয়েছিল। ১২ই মে চেন্নাই সুপার কিংস ইতিমধ্যেই প্লে অফের দৌড় থেকে ছিটকে যাওয়া মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলবে। তারপর লিগ লিডার্স গুজরাট টাইটান্স এবং দুরন্ত ফর্মে থাকা রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামবে ধোনিরা।

   

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী জানা গেছে সিএসকে মেডিকেল ইউনিট গত কয়েকদিন ধরে তার চোটের বিষয়টি খতিয়ে জরিপ করেছে কিন্তু তাদের মনে হয়নি তিনি খেলার অবস্থায় আছেন। জানা গিয়েছে যে চেন্নাই সুপার কিংস বাকি টুর্নামেন্টে জাদেজাকে নিয়ে আর কোনও ঝুঁকি নিতে চায় না, যদিও এখানও তাদের প্লে অফে যোগ্যতা অর্জনের খুব ক্ষীণ সম্ভাবনা রয়েই গিয়েছে।

তবে চোট বাদ দিয়েও চলতি মরশুমে জাদেজা একেবারেই নিজের পরিচিত ছন্দে ছিলেন না। ব্যাট হাতে তো বটেই, বল হাতেও ২-৩ টি বাদে বাকি ম্যাচগুলিতে তিনি প্রভাব ফেলতে পারেননি। ব্যাট হাতে সৌরাষ্ট্রের অলরাউন্ডার কোনও কোনও দিন ধোনির আগে নামলেও গত ১০ ম্যাচে মাত্র ১১৬ রান করেছেন। বল হাতে নিয়েছেন মাত্র পাঁচটি উইকেট। এমন ফর্ম বজায় থাকলে তাকে টি টোয়েন্টি বিশ্বকাপেও দেখা যাবে না।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর