বিমানে উঠতে না দেওয়ায় প্যানিক অ্যাটাক মহিলার, ভিডিও ভাইরাল হতেই সাফাই দিল এয়ার ইন্ডিয়া

বাংলা হান্ট ডেস্কঃ দিল্লি বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার বিমানে উঠতে দেওয়া হয়নি বলে অভিযোগ ওঠে। এরপরই সেখানে প্যানিক অ্যাটাকের কারণে মাথা ঘুরে অজ্ঞান হয়ে পড়েন এক মহিলা। এমনকি সেই মুহূর্তে অসুস্থ মহিলাটিকে দেখেও তাঁর দিকে কেউ এগিয়ে আসেনি, এমনকি চিকিৎসার কোনো ব্যবস্থা করা হয়নি বলেও অভিযোগ করে মহিলাটির পরিবার। যদিও তাদের এই অভিযোগ অস্বীকার করেছে এয়ার ইন্ডিয়া সংস্থা।

সূত্রের খবর, দেরি করে আসার জন্য এয়ার ইন্ডিয়ার দিল্লি-বদোদরা ফ্লাইটে উঠতে দেওয়া হয় না এক পরিবারকে। এরপরই বিমানবন্দরের মধ্যে অসুস্থ হয়ে পড়েন এক মহিলা। প্যানিক অ্যাটাকের কারণে সেখানেই মাথা ঘুরে পড়ে যান তিনি। এই সংক্রান্ত একটি ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে চলেছে। বর্তমানে ডিজিসিএ প্রধান অরুণ কুমার এয়ার ইন্ডিয়ার কাছে এই প্রসঙ্গে একটি রিপোর্ট চেয়েছেন বলে খবর।

   

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরের বোর্ডিং গেটের সামনে মেঝের মধ্যে এক মহিলাকে শুয়ে রয়েছেন। ভিডিওর পরবর্তী অংশে তাঁর পরিবারের কোন একজন দ্বারা তাঁকে সেবা করতেও দেখা মেলে। কিন্তু ভিডিওর গোটা অংশে এয়ার ইন্ডিয়ার কোন কর্মীকেই তার দিকে এগিয়ে আসতে দেখা যায়নি!

এই প্রসঙ্গে এয়ার ইন্ডিয়ার এক মুখপাত্র বলেন, “ভিডিওতে যাদের দেখা যাচ্ছে, তারা দেরি করে বিমান বন্দরে এসে পৌঁছান, সেই কারণেই তাদেরকে বিমানে উঠতে দেওয়া হয়নি। তাদের মধ্যে একজনকে মেঝেতে পড়ে থাকতে দেখা গিয়েছে। তবে তাঁর জন্য আমরা কোনও পদক্ষেপ নিইনি, এটা দাবি করা ভুল। সেই ঘটনাটি দেখে আমাদের কর্মীরা একজন ডাক্তার এবং এক সিআইএসএফ কর্মীকেও ডাকে। তবে যতক্ষণে ডাক্তার এসে পৌঁছান, ততক্ষণে ওই মহিলা যাত্রী অনেকটা সুস্থ হয়ে উঠেছিলেন এবং তিনি কোন রকম সেবা-শুশ্রূষা নিতে অস্বীকার করে দেন।”

 

View this post on Instagram

 

A post shared by (@the_time_travellerr)

এছাড়াও তিনি বলেন, “যাত্রীদের সুরক্ষা এবং নিরাপত্তার দিকটি ভেবে দেখা হলো আমাদের প্রধান কাজ। তবে সংস্থার নিয়ম অনুযায়ী, আমরা কখনই দেরি করে বিমানবন্দরে আসলে তাকে সেই বিমানে হতে চড়তে দিতে পারিনা।” এই ঘটনাটি গত সপ্তাহে ঘটেছে বলে জানা গিয়েছে। তবে এয়ার ইন্ডিয়ার মুখপাত্র এই দাবি করলেও ভাইরাল হওয়া ভিডিওটিতে পরিষ্কার দেখা গিয়েছে যে, মহিলাটিকে পড়ে থাকতে দেখেও কেউ সামনে এগিয়ে আসেনি, যা নিয়ে বর্তমানে চাঞ্চল্য ছড়িয়েছে সর্বত্র।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর