‘গানের চোদ্দ গুষ্ঠি উদ্ধার করে দিল’! মিঠাইয়ের গান শুনে নিন্দা শ্রুতির ভক্তদের, সরগরম নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক: দর্শকদের দৈনন্দিন জীবনের একটা অঙ্গ হয়ে উঠেছে সিরিয়াল (Bengali Serial)। টিভির পর্দায় দেখা চরিত্ররা কখন যে বাস্তব জীবনেরই অংশ হয়ে ওঠে তা টেরই পাওয়া যায় না। আর প্রিয় অভিনেতা অভিনেত্রীদের নিয়ে লড়াই তো বহুদিন ধরেই চলে আসছে অনুরাগীদের মধ‍্যে। বিভিন্ন চ‍্যানেল, বিভিন্ন সিরিয়ালের মধ‍্যে টক্করটাকে অনেক সময়েই সিরিয়াসলি নিয়ে নেয় দর্শকরা।

সম্প্রতি এমনি একটি ঘটনা নিয়ে শোরগোল নেটপাড়ায়। মিঠাইয়ের (Mithai) গান নিয়ে নিন্দায় মুখর অভিনেত্রী শ্রুতি দাসের (Shruti Das) এক অনুরাগী। অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) ভক্তরাও কম যায় না। তারাও পালটা সরব হয়েছে। সব মিলিয়ে দু পক্ষের মধ‍্যে ধুন্ধুমার কাণ্ড।

   

IMG 20220512 132138
ব‍্যাপারটা শুরু হয় একটি ভিডিও নিয়ে। সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন জায়গায় অনুষ্ঠানেও যেতে হয় অভিনেতা অভিনেত্রীদের। দর্শকদের অনুরোধে গাইতে হয় গান। প্রিয় অভিনেতা বা অভিনেত্রী, যাকে শুধুমাত্র টিভির পর্দাতেই দেখা যায় তাকে সামনাসামনি দেখার জন‍্য উপচে পড়ে ভিড়।

Mithai in Mithai 1
সম্প্রতি এমনি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা। দর্শকদের অনুরোধে ‘ডন’ ছবির ‘ইয়ে মেরা দিল পেয়ার কা দিওয়ানা’ গানটি গান তিনি। যথারীতি ভিডিওটি ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। আর তারপরেই শুরু হয় ট্রোল। সৌমিতৃষার গান নিয়ে কটাক্ষ ছুঁড়ে দেন নেটনাগরিকদের একাংশ।

কারোর বক্তব‍্য, গানে না আছে না সুর না আছে সুন্দর কণ্ঠ। তাও গান গাওয়া চাই। কারোর কটাক্ষ, গানের চোদ্দ গুষ্ঠি উদ্ধার করে দিল। আবার আরেকজন লেখেন, দেশের মাটি সিরিয়ালের শ্রুতির কণ্ঠ খুব সুন্দর‌। মিঠাইকে বিচ্ছিরি লাগছে।

পালটা তোপ দেগেছে মিঠাই ভক্তরাও। কারোর মতে, মিঠাইকে সবাই এত ভালবাসে সেটা দেখেই হিংসেয় জ্বলছে। তাই এইসব বাজে কমেন্ট। আরেকজন লেখেন, সৌমিতৃষা নিজেকে কোনোদিনই ভাল গায়িকা বলে দাবি করেননি। তবুও গানটা যথেষ্ট সুন্দর হয়েছে। নিন্দুকরা নিন্দা করবেই।

https://youtu.be/eQAM9O068EU

অবশ‍্য মিঠাইকে নিয়ে কটাক্ষ এই প্রথম না। এর আগে ‘ধুলোকণা’ অভিনেত্রী মানালি মনীষা দে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতায় মিঠাই ওরফে সৌমিতৃষার নাম টেনে সমালোচনা করা হয়েছিল। বাংলা সেরা হলেই সেরা অভিনেত্রী হওয়া যায় না, ট্রোলারদের বক্তব‍্য ছিল এমনটাই। সেবারেও অনুরাগীরাই ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন মিঠাইয়ের সামনে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর