একটা ডিম ভাজতে গিয়েই অবস্থা খারাপ! রান্নাঘরের হাস‍্যকর অভিজ্ঞতা শেয়ার মধুবনীর

বাংলাহান্ট ডেস্ক: অভিনেত্রী মধুবনী গোস্বামীর (Madhubani Goswami) এখন আরো একটি নাম হয়েছে। তিনি কেশবের মা। গত বছরেই মা হয়েছেন মধুবনী। রাজা আর তাঁর সংসার এখন সম্পূর্ণ। অনেক অভিনেত্রী মা হওয়ার পরেও ক‍্যামেরার সামনে ফিরেছেন। কিন্তু মধুবনী এখনো ছেলেকে বাড়িতে রেখে অভিনয়ে ফিরতে রাজি নন।

যদিও জিতের নতুন রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’তে দেখা যাচ্ছে রাজা মধুবনীকে। দিদি নাম্বার ওয়ানেও এসেছিলেন তিনি। তবে সম্প্রতি সিজন আটের একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে নিজের সাংসারিক জীবনের কথা তুলে ধরতে দেখা গিয়েছে মধুবনীকে।

IMG 20220512 193844
বেশ কয়েক বছর হল বিয়ে হয়েছে রাজা মধুবনীর। কিন্তু রান্নায় ঠিক সড়গড় হতে পারেননি তিনি। একদিন বাড়িতে কেউ না থাকায় বাধ‍্য হয়েই ঢুকেছিলেন রান্নাঘরে। ইচ্ছা ছিল ডিমের অমলেট তৈরি করার। কিন্তু মনে ভেবেছিলেন এক, আর হয়েছিল আরেক।

কড়াইতে তেল দিয়ে ডিম ফাটাতে গিয়েই সব ভন্ডুল। মধুবনী অকপটে স্বীকার করেন, রান্না করতে ইচ্ছা করে ঠিকই কিন্তু উদ‍্যমের অভাবে করে উঠতে পারেন না তিনি। অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি শুধু জল গরম, চা আর ম‍্যাগিটাই ভাল করতে পারেন।

ছেলেকে অবশ‍্য প্রথম থেকে একা হাতেই সামলাচ্ছেন মধুবনী। তিনি জানিয়েছিলেন কেশবের জন‍্য তাঁরা কোনো আয়া রাখেননি। কারণ করোনা পরিস্থিতিতে বাইরের কোনো লোককেই তাঁরা ছেলের কাছে যেতে দিচ্ছেন না। এক বছর ধরে মধুবনী চব্বিশ ঘন্টাই ছেলের কাছেই ছিলেন, তিনিই তার দেখভাল করছিলেন।

রাজা মধুবনীর একটি ইউটিউব চ‍্যানেলও রয়েছে, যেখানে কেশব হচ্ছে মুখ‍্য আকর্ষণ। ছেলের খেলা করার ছোট্ট ছোট্ট মুহূর্তগুলো অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। নিয়ম করে ভ্লগ শেয়ার করেন মধুবনী। বাড়িতে তাঁর রোজনামচাই ভিডিও আকারে দেখান অনুরাগীদের। মধুবনীর সমস্ত কাজেই জুড়ে থাকে কেশব। দিন শুরু হয় ছেলেকে নিয়ে, শেষও হয় কেশবের হাসি মুখ দিয়ে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর