দু দুটো এফআইআর খেয়েও বিন্দাস, ফেসবুক লাইভে মধ‍্যমা দেখালেন রোদ্দুর রায়!

বাংলাহান্ট ডেস্ক: তাঁর নামে দু দুটো এফআইআর।খাস রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে (Mamata Banerjee) আক্রমণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। তবুও কোনো হেলদোল নেই রোদ্দুর রায়ের (Roddur Roy)। তিনি রয়েছেন নিজের ছন্দে‌। অভিযোগ দায়ের হওয়ার দিনই ফেসবুক লাইভ করে গান শুনিয়েছেন। শুধু তাই নয়, মধ‍্যমাও প্রদর্শন করেছেন তিনি!

বৃহস্পতিবার ফেসবুকে একটি লাইভ করেন বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়। গিটার বাজিয়ে গান করেন তিনি। যদিও তা গান না বলে অশ্রাব‍্য এবং ছাপার অযোগ‍্য শব্দ বর্ষণ বলাই শ্রেয়। প্রতিটি লাইনেই আক্রমণাত্মক ভাব দেখা গিয়েছে তাঁর গানে। লাইভের শেষে রীতিমতো মধ‍্যমা প্রদর্শন করেছেন তিনি। ভাবটা এমন, এফআইআর, অভিযোগে কিছুই যায় আসে না তাঁর।

   

IMG 20220512 171633
প্রসঙ্গত, মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের লেখা ‘কবিতাবিতান’ বইটির জন‍্য সম্প্রতি বাংলা সাহিত‍্য আকাদেমি পুরস্কার পেয়েছেন তিনি। এই পুরস্কার প্রদানের যৌক্তিকতা নিয়ে গত কয়েকদিন ধরেই শোরগোল চলছে বিভিন্ন মহলে। এর মাঝেই মুখ‍্যমন্ত্রীকে ‘অবমাননাকর’ পোস্ট শেয়ার করার অভিযোগ ওঠে রোদ্দুর রায়ের বিরুদ্ধে।

অভিযোগকারী অরিত্র সাহা এবং বিজয় বন্দ‍্যোপাধ‍্যায় নিজেদের তৃণমূল কর্মী বলে পরিচয় দিয়েছেন। তৃণমূল ছাত্র পরিষদ সমর্থক তথা তৃণমূল কর্মী পরিচয় দেওয়া অরিত্র পাটুলি থানায় অভিযোগ দায়ের করেছেন রোদ্দুরের বিরুদ্ধে।

অন‍্যদিকে লালবাজারে যে অভিযোগ দায়ের হয়েছে সেখানেও দাবি, সোশ‍্যাল মিডিয়ায় রোদ্দুর রায়ের করা পোস্টে মুখ‍্যমন্ত্রীর সম্মানহানি হয়েছে। ইউটিউবারের বিরুদ্ধে অবিলম্বে ব‍্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে।

সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ব‍্যক্তিদের তালিকায় অন‍্যতম নাম রোদ্দুর রায়। নিজেকে তিনি ‘বিশ্বকবি’ বলে পরিচয় দেন। জন্মসূত্রে বাংলাদেশের বরিশালের হলেও এখন ভারতেই থাকেন তিনি। কালো আলখাল্লা পরে মাথায় একটা ফেট্টি বেঁধে রবীন্দ্রনাথ ঠাকুরের গানগুলো ‘বিকৃত’ করে নিজের মতো গান তিনি। রবীন্দ্রসঙ্গীত ‘যেতে যেতে পথে পূর্ণিমা রাতে চাঁদ উঠেছিল গগনে’র ‘রোদ্দুর রায় ভার্শন’ রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর