ভাইরাল গানের জোরেই বাড়ি-গাড়ি, উৎসাহ পেয়ে এবার ‘কাঁচা বাদাম পার্ট ২’ আনছেন ভুবন বাদ‍্যকর

বাংলাহান্ট ডেস্ক: বীরভূমের এক অখ‍্যাত গ্রাম থেকে  উঠে এসেছিলেন ভুবন বাদ‍্যকর (Bhuban Badyakar)। বাদাম বিক্রি করার ফাঁকে তাঁর গাওয়া গান মুহূর্তে মনোযোগ কাড়ে সবার। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েন ভুবন। সে এক কাণ্ড বটে! যদিও প্রথমে ভাইরাল ওয়ার কোনো সুযোগ সুবিধা পাননি ভুবন। তবে এখন তাঁর হাল ফিরেছে। এবার বহুল জনপ্রিয় গান কাঁচা বাদামের (Kacha Badam Part 2) দ্বিতীয় অংশ আনতে চলেছেন ভুবন।

সম্প্রতি আসানসোলে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন ‘বাদাম কাকু’। যাওয়ার পথে জামুড়িয়ায় একটি চায়ের দোকানে বসেছিলেন ভুবন। সেখানেই তিনি জানান, কাঁচা বাদাম পার্ট ২ আসছে। ভাইরাল শিল্পী বলেন, তিনি খুব আশাবাদী। সকলে যদি চান তাহলে প্রথম অংশের মতো দ্বিতীয় অংশটাও ভাইরাল হবে।

Kacha Badam Viral Song Bhuvan is the creator of the 1200x685 1
কাঁচা বাদামের পর হাত গুটিয়ে বসে থাকেননি ভুবন। একের পর এক নতুন গান বেঁধেছেন আর রেকর্ড করেছেন। এমনকি মুম্বই গিয়েও গান রেকর্ড করে এসেছেন বাদাম কাকু। তিনি জানান, আর বড়জোর দু সপ্তাহের মধ‍্যেই প্রকাশ‍্যে আসবে কাঁচা বাদাম পার্ট ২।

প্রসঙ্গত, ‘কাঁচা বাদাম’ এর পরেও আরো গান গেয়েছেন ভুবন। তবে কাঁচা বাদামেরের কাছাকাছি পৌঁছাতে পারেনি কোনোটাই। সম্প্রতি আরো একটি গান বেঁধেছেন ভুবন। পুরনো মাটির বাড়ি ছেড়ে নতুন পাকা বাড়িতে থাকছেন এখন তিনি। অবশ‍্য সেটাকে বাড়ি না বলে অট্টালিকা বলাই ভাল। ৬ লাখ টাকা খরচ করে দো তলা বাড়ি বানাচ্ছেন ভুবন। সে বাড়ি দেখলে চোখ ধাঁধিয়ে যেতে বাধ‍্য।

kacha badam singer bhuban badyakar
এর আগে সেকেন্ড হ‍্যান্ড চারচাকা যখন কিনেছিলেন তা নিয়ে গান বেঁধেছিলেন ভুবন। আর নতুন বাড়ি নিয়ে গান হবে না তা কি হয়? ইতিমধ‍্যেই দু কলি গান বেঁধে ফেলেছেন ভুবন, ‘ছিল না আমার বাসাবাড়ি, এখন হল পাকাবাড়ি’। আপাতত নিজের নির্মীণমান নতুন পাকা বাড়িতেই পরিবার নিয়ে থাকছেন ভুবন।

‘কাঁচা বাদাম’ তাঁর অনেক স্বপ্ন পূরণ করেছে। বাড়ি, গাড়ি তো হয়েছেই। কলকাতা ঘোরারও সুযোগ পেয়েছেন ভুবন। কলকাতার নাম শুধু কানেই শুনে এসেছেন এতদিন। চাক্ষুস করার সুযোগ হয়নি। সেই সুযোগটা করে দিয়েছে তাঁরই গান কাঁচা বাদাম। জনপ্রিয়তা পাওয়ার পরেই কলকাতা থেকে ডাক আসে ভুবনের। জি বাংলার ‘দাদাগিরি’তে অংশগ্রহণ করেছেন। অভিজাত নাইট ক্লাবে পর্যন্ত গান গেয়েছেন। সম্প্রতি স্ত্রী ও নাতনিকে নিয়ে কলকাতাও হেঁটে ঘুরে দেখেছেন ভুবন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর