রাজারাজড়াকেও হার মানাবে, দেখে নিন ভুবন বাদ‍্যকরের লক্ষ টাকার বাড়ির চোখ ধাঁধানো অন্দর মহল

বাংলাহান্ট ডেস্ক: ভাগ‍্য ফিরল ভুবন বাদ‍্যকরের (Bhuban Badyakar)। রাস্তায় রাস্তায় ঘুরে ‘কাঁচা বাদাম’ বিক্রি করতেন তিনি। ভাইরাল ভিডিওর জেরে ভাগ‍্যের চাকা ঘোরা শুরু হয় ভুবনের। আর সেই যে একবার চাকা ঘোরা শুরু হয়েছে তা এখনো তড়তড়িয়ে ঘু্রছে। নিজের গাড়ি কিনেছেন ভুবন। বাড়িও বানাচ্ছেন। সেই লাখ টাকার বাড়ির অন্দর মহল এবার ঘুরে দেখালেন বাদাম কাকু।

আগে একটি খড়ের চালের কাঁচা বাড়িতে থাকতেন ভুবন। সপরিবারে একটি ঘরের মধ‍্যেই কোনো মতে মাথা গোঁজার ঠাঁই বানিয়ে নিয়েছিলেন। কিন্তু ঝড়বৃষ্টিতে সে বাড়ির অবস্থা তথৈবচ। ভুবনের এখন সামর্থ‍্যও বেশ ভাল। তাই লাখ লাখ টাকা খরচ করে কাঁচা বাড়ির পাশেই নতুন পাকা বাড়ি বানাচ্ছেন ভুবন।

IMG 20220516 190729
অবশ‍্য সেটাকে বাড়ি না বলে অট্টালিকা বলাই ভাল। ৬ লাখ টাকা খরচ করে বাড়ি বানাচ্ছেন ভুবন। সে বাড়ি দেখলে চোখ ধাঁধিয়ে যেতে বাধ‍্য। একতলা বাড়িতে দুটি ঘর, রান্নাঘর, শৌচাগার এবং সুদৃশ‍্য বারান্দা রয়েছে। একজন ইন্টেরিয়র ডিজাইনার নিজে এগিয়ে এসেছিলেন ভুবনের বাড়ির অন্দরসজ্জার জন‍্য।

IMG 20220516 190818
তাঁর কাজ অবশেষে প্রকাশ‍্যে এল। পুরো বাড়িটাকে মার্বেল পাথরে মুড়ে দিয়েছেন ভুবন। ফলস সিলিংয়ে লেখা ‘রাধে রাধে’। আধুনিকতার সঙ্গে বাঙালিয়ানার ছোঁয়া স্পষ্ট বাড়ির অন্দরসজ্জায়। দেওয়ালে ভুবনের নিজের ছবিও আঁকা হয়েছে।

IMG 20220516 190752
নতুন বাড়ি নিয়ে খুশি ভুবন। তিনি বলেন, সবার আশীর্বাদেই এই বাড়ি তৈরি করতে পেরেছেন তিনি। এখনো রঙ সম্পূর্ণ হয়নি। প্লাস্টারের কাজও বাকি রয়েছে কিছুটা। শুধুমাত্র অন্দরসজ্জাতেই নাকি ৩-৪ লাখ টাকা খরচ করেছেন ভুবন

আপাতত ঝড়বৃষ্টির জন‍্য সকলে মিলে পাকা বাড়িতে থাকলেও দাদা রা পরে পুরনো মাটির বাড়িতেই গিয়ে উঠবে। আর স্ত্রীকে নিয়ে ভুবন থাকবেন অট্টালিকায়। যাতায়াত অবশ‍্য থাকবে। এখনো পর্যন্ত বাড়িটি বানাতে ৬ লক্ষ টাকা খরচ হয়েছে বলে জানিয়েছেন ভুবন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর