গোমাংসে অরুচি, কী খেতে পছন্দ করেন সলমন খান? জানিয়েছিলেন নিজেই

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ‘দাবাং খান’ সলমন (Salman Khan)। সাপের কামড়ও তাঁকে কাবু করতে পারে না। ৬০ এর দোরগোড়ায় এসেও সল্লু ভাইয়ের শরীর স্বাস্থ‍্য দেখবার মতো। তরুণ অভিনেতাদের অনায়াসে টেক্কা দিতে পারেন ভাইজান। অনেকেরই কৌতূহলের বিষয়, সলমন সারাদিনে কী খান? সবথেকে বেশি কী খেতে ভালবাসেন তিনি?

সরাসরি ভাইজানের থেকে তো জানার উপায় নেই। তাই অনেকেই গুগলের সাহায‍্য নেন। কিন্তু সেখানেও কি সবসময় সঠিক তথ‍্য দেওয়া থাকে? দেখা যায়, বেশিরভাগটাই অনুমানের উপরে ভিত্তি করে লেখা থাকে গুগলের মতো ওয়েব সাইটগুলিতে। তাই ভক্তদের জন‍্য সলমন নিজেই উত্তর দিয়েছিলেন কিছু বহু চর্চিত প্রশ্নের।

   

salman khan
সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সলমনের একটি ছবির প্রচারের ভিডিও এটি। সেখানেই গুগলে সব থেকে জানতে চাওয়া কিছু প্রশ্নের উত্তর দিয়েছিলেন অভিনেতা। জানিয়েছিলেন নিজের প্রিয় খাবারের কথাও।

সবার প্রথমেই প্রশ্ন আসে, সলমন খান কী খান? অভিনেতা উত্তরে বলেন, “সবকিছুই। আমি শুধু গোমাংস আর শূকরের মাংস খাই না।” সলমনকে প্রশ্ন করা হয়েছিল, তিনি সবথেকে বেশি কী ভালবাসেন? তিনি উত্তর দেন, সততা। কোনো সম্পর্কে তিনি আছেন কিনা তার উত্তরে ভাইজান বলেন, “সলমন খান সবসময়ই সম্পর্কে থাকন।”

প্রসঙ্গত, আগামীতে বেশ ব‍্যস্ত শিডিউল রয়েছে সলমনের‌। ‘কভি ইদ কভি দিওয়ালি’ সহ টাইগার থ্রি, কিক ২ ছবিগুলি রয়েছে সলমনের ঝুলিতে। টাইগার থ্রি সলমনের টাইগার ফ্র‍্যাঞ্চাইজির তৃতীয় ছবি।  এছাড়াও ‘গডফাদার’ ছবির মাধ‍্যমে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে সফর শুরু করছেন ভাইজান। এই ছবিতে সুপারস্টার চিরঞ্জিবীর বিপরীতে অভিনয় করবেন সলমন।

salman khan chiranjeevi free main
সম্প্রতি নিজের আগামী প্রথম লুক শেয়ার করেন সলমন। কালো টিশার্টের উপরে চাপানো ডেনিম জ‍্যাকেট। চোখে সানগ্লাস, মাথায় ঝঁকড়া চুল আর হাতে একটি মোটা লোহার রড। এই লুকেই ধরা দিয়েছেন সল্লু মিঞা। দৃশ‍্যটি কোন ছবির তা স্পষ্ট না করলেও নেটিজেনরা অনেকেই দাবি করেছিলেন, এটি কভি ইদ কভি দিওয়ালির লুক।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর