Viral Video: মলিন পোশাক, গানের তালে উদ্দাম নাচ, রানু কি আবার পুরনো জায়গায় ফিরলেন?

বাংলাহান্ট ডেস্ক: পরনে মলিন টিশার্ট আর প‍্যান্ট। খোলা চুল। হিন্দি গানের তালে তালে আকাশের দিকে হাত তুলে নিজের মনে নেচে চলেছেন। কে ইনি? দূর থেকে দেখে খুবই চেনা এক ভাইরাল (Viral Video) ব‍্যক্তিত্বের সঙ্গে মিল পাচ্ছেন নেটিজেনরা। রানু মণ্ডল (Ranu Mondal) কি আবার স্টেশনে ফিরলেন নাকি?

রানাঘাট স্টেশন থেকেই উত্থান হয়েছিল রানুর। স্টেশনে বসে নিজের মনে লতা মঙ্গেশকরের গান গাইতেন তিনি। শতছিন্ন মলিন পোশাক, মাথায় জটপড়া চুল। কিন্তু কণ্ঠে সুর কোথাও এতটুকু নড়ত না। এক ব‍্যক্তি রানুর গানের ভিডিও তুলে সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

IMG 20220519 185226
সেখান থেকেই ভাইরাল হন রানু। রাতারাতি তাঁর পরিচিতি হয় ‘লতাকণ্ঠী’ হিসাবে। তারপর তো রানাঘাট স্টেশন ছাড়েন রানু। মুম্বই পাড়ি দেন তিনি। সেখানে হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ড, ‘তেরি মেরি কাহানি’। তারপরের ঘটনা কারোরই অজানা নয়।

ranumondal 1566503970

এখন এক ভাঙাচোড়া বাড়িতেই বসবাস রানুর। আধপেটা খেয়ে থাকলেও স্টেশনে আর ফিরতে পারেননি তিনি। এখনো যে তাঁর নামের সঙ্গে ‘জনপ্রিয়’ তকমাটা জুড়ে রয়েছে। তাই চাইলেও ভিক্ষের বাটি হাতে আর রানাঘাট স্টেশনে ফেরা হয়নি রানুর।

কিন্তু ভাইরাল ভিডিওতে উনি কে? বেশভূষা ও হাবভাবে রানুর আগেকার রূপের সঙ্গে মিল পাচ্ছেন নেটিজেনরা। কমেন্ট বক্স এমনি সব কমেন্টে ভরে গিয়েছে। কারোর আবার প্রশ্ন, ইনি কি রানু মণ্ডলের দিদি? অনেকেই বিষয়টা নিয়ে ঠাট্টা তামাশা করলেও এটা স্পষ্ট যে ভিডিওতে ভাইরাল হওয়া মহিলা রানু নন।

https://www.facebook.com/tumpa.khan.5095/videos/1195449607910571/

ভিডিও থেকেই স্পষ্ট মহিলা মানসিক ভারসাম‍্যহীন। স্টেশন চত্বরে এমন মানুষ প্রায়ই দেখা যায়। তাদের অসহায়তার সুযোগ নিয়ে ভিডিও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। ওঠে ঠাট্টা তামাশার ঝড়। এই ভিডিও তার ব‍্যতিক্রম নয়, সেটা বোঝাই যাচ্ছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর