অঙ্গনওয়াড়ির শিশুদের জন‍্য ১ কোটি টাকা অনুদান, ছবি মুক্তির আগেই মন জিতলেন অক্ষয় কুমার

বাংলাহান্ট ডেস্ক: তাঁর ছবির পারিশ্রমিক নিয়ে চর্চার অন্ত নেই দর্শকদের মধ‍্যে। বছরে অন্তত একটা ছবি মুক্তি পায়ই। বলিউডের অন‍্যতম ধনী অভিনেতাদের মধ‍্যে একজন অক্ষয় কুমার (Akshay Kumar)। কিন্তু একটা কথা ভুললে চলবে না। তিনি যেমন দু হাতে পয়সা কামান তেমনি দু হাতে বিলিয়েও দেন।

সম্প্রতি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের জন‍্য অর্থ সাহায‍্য নিয়ে এগিয়ে এসেছেন অক্ষয়। মধ‍্যপ্রদেশের মুখ‍্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের অঙ্গনওয়াড়ি কেন্দ্রের উন্নয়নের জন‍্য এক কোটি টাকা অনুদান দিয়েছেন তিনি। অভিনেতার এই অবদানের জন‍্য টুইট করে ধন‍্যবাদ জানিয়েছেন মুখ‍্যমন্ত্রী।

akshay kumar afp 1107629 1652092998
অঙ্গনওয়াড়ির উন্নয়ন ও সেখানকার শিশুদের সাহায‍্যের জন‍্য উদ‍্যোগ নিয়েছেন মুখ‍্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। টুইটে তিনি লেখেন, রাস্তায় নেমে সাহায‍্যের জন‍্য অর্থ সংগ্রহ করবেন তিনি। যে যেমন ভাবে পারবেন এই উদ‍্যোগে অংশগ্রহণ করার জন‍্য অনুরোধ করেছেন তিনি।

মুখ‍্যমন্ত্রীর টুইটটি নজর এড়ায়নি অক্ষয়ের। সাহায‍্যের হাত বাড়িয়ে তিনি লেখেন, ‘শিবরাজ সিং চৌহান স‍্যার, যদি আমি অঙ্গনওয়াড়ির বাচ্চাদের জন‍্য কিছু করতে পারি তাহলে খুব খুশি হব। এই উদ‍্যোগটা সত‍্যিই অসাধারণ। এর জন‍্য আপনাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি ধন‍্যবাদও দিতে চাই।’

অভিনেতার টুইটের উত্তর দিতে গিয়ে মধ‍্যপ্রদেশের মুখ‍্যমন্ত্রী জানান, অক্ষয় ১ কোটি টাকা অনুদান দেওয়ার পাশাপাশি ৫০ জন অঙ্গনওয়াড়ির শিশুদের দত্তকও নিয়েছেন। অক্ষয়ের ভূয়সী প্রশংসা করে মুখ‍্যমন্ত্রী বলেন, তিনি যেকোনো সমাজ সেবার কাজে বিশেষ করে শিশু কল‍্যাণ সংক্রান্ত কাজে বড় অঙ্কের টাকা দিয়ে সাহায‍্য করেছেন। এর জন‍্য রাজ‍্যবাসীর তরফ থেকে ধন‍্যবাদও জানিয়েছেন মুখ‍্যমন্ত্রী।

প্রসঙ্গত, আগামীতে ‘পৃথ্বীরাজ’ ছবিতে দেখা যাবে অক্ষয়কে। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন মিস ওয়ার্ল্ড এর খেতাব জয়ী মনুষী ছিল্লর।অক্ষয়ের বিপরীতে সংযুক্তা চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিতে কবি চন্দ্রবরদাই এর চরিত্রে রয়েছেন সোনু সূদ। কাকা কানহার ভূমিকায় নজর কেড়েছেন সঞ্জয় দত্ত। এছাড়াও জয়চাঁদের চরিত্রে আশুতোষ রানা এব‌ং মহম্মদ ঘুরীর চরিত্রে দেখা যাবে মানব ভিজকে। আগামী ৩ রা জুন মুক্তি পাবে পৃথ্বীরাজ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর