ক্রিকেট নয়, নিজেদের এই প্রতিভা দিয়ে ভক্তদের মুগ্ধ করলেন রায়না, ইরফান এবং হরভজন

বাংলা হান্ট নিউজ ডেস্ক: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং, সুরেশ রায়না এবং ইরফান পাঠান মাঠে কতটা দক্ষ ক্রিকেটার ছিলেন তা তো প্রত্যেকেই জানেন। কিন্তু সম্প্রতি তাদের আরও একটি প্রতিভা সামনে এসেছে। এবার তিন তারকার একসঙ্গে গান করার একটি ভিডিও শুক্রবার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যাতে ইরফান, রায়না ও ভাজ্জি তেজাব ছবির বিখ্যাত বলিউড গান ‘সো গয়া ইয়ে জাহান’ গাইছিলেন। হরভজন বলেছেন যে সকলের পছন্দ হলে তারা আবার গান করতে আসবেন এবং পরবর্তীতে তাদের ভক্তরা কোন গানটি পছন্দ করবেন সেটাও জানতে চেয়েছেন।

গত বছরের ডিসেম্বরে সব রকমের ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘোষণা করেছিলেন পাঞ্জাবের অফস্পিনার। চলতি আইপিএলে তার গড়া একটি রেকর্ড ভেঙে দিয়েছেন যুজবেন্দ্র চাহাল এবং ওয়ারিন্দু হাসারাঙ্গা। এতদিন কোনও স্পিনারের আইপিএলের এক মরশুমে সর্বোচ্চ উইকেট নেওয়ার রেকর্ডটি ছিল হরভজনের (২৪) নামে। তার সেই রেকর্ড এই বছর ভেঙে দিয়েছেন চাহাল (২৬*) ও হাসারাঙ্গা (২৬)। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন তিনি।

   

অন্যদিকে রায়না, আইপিএল ২০২২-এর মেগা নিলামের অংশ হলেও কোনও দল পাননি। কিন্তু তাকে কোনও ফ্র্যাঞ্চাইজিই কিনতে চায়নি। ফলে তার ক্রিকেট কেরিয়ারও একরকমের শেষ বলেই মনে করা হচ্ছে। মিস্টার আইপিএল বলে পরিচিত সুরেশ রায়না আইপিএলে চেন্নাই সুপার কিংস ছাড়াও গুজরাট লায়ন্স দলের হয়েও মাঠে নেমেছেন। সদ্য ধারাভাষ্যকার হিসাবে নতুন ইনিংস শুরু করেছেন তিনি।

প্রাক্তন ভারতীয় পেসার ইরফান পাঠান এর আগে ১০৩ টি আইপিএল ম্যাচ খেলে ৮০ টি উইকেট নিয়েছিলেন। এছাড়াও ভারতের হয়ে অসংখ্য ম্যাচ জেতানো বোলিং পারফরম্যান্স করেছিলেন তিনি। দীর্ঘদিন ধরেই তিনি ধারাভাষ্যকার হিসাবে কাজ করছেন। আইপিএলে তিনি কিংস ইলেভেন পাঞ্জাব এবং দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে মাঠে নেমেছেন একসময়।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর