রাস্তায় মৎস্য বৃষ্টি! তৎক্ষণাৎ বালতি-বস্তা নিয়ে মাছ ধরতে হাজির জনতা! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে স্মার্টফোনের দৌলতে সমগ্র বিশ্ব আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। যার ফলে প্রতি মুহূর্তে কোথায় কি ঘটছে তা এক লহমায় জানতে পারি আমরা। এমনকি কিছু কিছু ক্ষেত্রে বিভিন্ন দুর্লভ সব ঘটনাও সামনে আসে সেখানে। পরবর্তীকালে যেগুলি তীব্র ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। সেই ভিডিওগুলি আমরা সকলেই দেখতে ভালোবাসি। কারণ, সেগুলিতে এমন কিছু দৃশ্য থাকে খুব সহজেই আকৃষ্ট করে নেয় আমাদের মনকে।

সেই রেশ বজায় রেখেই এবার আরও একটি ভিডিও সামনে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে এক অদ্ভুত ছবি। রাস্তার উপর জ্যান্ত মাছ লাফাতে দেখে সেগুলিকে ধরতে কার্যত ভিড় উপচে পড়ল বিহারে। শুধু তাই নয়, মাছ ধরতে রীতিমতো প্রতিযোগিতা শুরু হয়ে যায় সেখানে থাকা মানুষজনদের মধ্যে। আর এই সংক্রান্ত একটি ভিডিওই কার্যত ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়।

   

কি দেখা গিয়েছে ভিডিওটিতে:
মূলত, সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, বিহারের গয়া জেলার আমাস থানা এলাকায় গত শনিবার মাছ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এমতাবস্থায়, ট্রাকটি পেছনের অংশ থেকে রীতিমতো শুরু হয় মাছের বৃষ্টি। এমনকি একটা সময় সমগ্র রাস্তা জুড়েই ছড়িয়ে পড়ে জ্যান্ত মাছ।

এদিকে রাস্তার উপরেই এই বিপুল পরিমান মাছ দেখে তৎক্ষণাৎ সেখানে উপস্থিত হয়ে যান বিপুলসংখ্যক মানুষ। বালতি-বস্তা এমনকি গামছা ভর্তি করে মাছ কুড়োতে থাকেন অনেকে। কেউ কেউ আবার বাইক থেকে নেমেই হেলমেট হাতে নিয়ে সংগ্রহ করতে থাকেন মাছ। আর এই পুরো ঘটনা রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় নিয়ে আসা হয়। তারপরই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করেছে।

https://twitter.com/ihari_krishan/status/1530499134011998208?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1530499134011998208%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fndtv.in%2Fzara-hatke%2Ftruck-overturned-thereafter-loot-happened-for-fishes-loaded-on-it-in-gaya-bihar-people-looting-fish-on-the-road-in-gaya-bihar-3019123

ইতিমধ্যেই Hari Kishan নামের এক ব্যক্তি টুইটারে এই পুরো ভিডিওটি সামনে আনেন। যা দেখে কার্যত অবাক হয়ে গিয়েছেন সকলে। এছাড়াও, ভিডিওটিতে পাল্লা দিয়ে বাড়ছে দর্শক সংখ্যা এবং লাইক। ভিডিওটির পরিপ্রেক্ষিতে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর