বন্ধুর গাড়ি চুরির অভিযোগ জানাতে গিয়ে থানা থেকে চুরি গেল নিজেরই গাড়ি! আজব কাণ্ড আসানসোলে

বাংলা হান্ট ডেস্কঃ উপকার করার বেশ চড়া মাশুল দিতে হলো এক ব্যক্তিকে। এসেছিলেন বন্ধুর গাড়ি চুরির অভিযোগ করতে, শেষে বাড়ি ফিরলেন নিজের গাড়িটি খুইয়েই। তাঁর গাড়িটি চুরি যায় আসানসোল দক্ষিণ থানার সামনে থেকে। মঙ্গলবার বিকেল এমন ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয় থানার সামনে।

নন্দকিশোর প্রসাদ নামক এক ব্যক্তি সোমবার আসানসোল রেলওয়ে স্টেশন থেকে কয়েকজনকে নিয়ে যান ধানবাদের বারবাড্ডায়। অভিযোগ রাস্তায় তাকে ঠান্ডা পানীয়র সঙ্গে কোনও নেশার দ্রব্য খাইয়ে বেহুঁশ করে দেয় যাত্রীরা। তারপর তাঁর গাড়িটিকে নিয়ে পালায়। নেশার ঘোর যখন কাটে তখন তিনি পড়ে রয়েছেন আসানসোলে। তাকে উদ্ধার বাড়িতে পৌঁছে দেন স্থানীয় মানুষজন।

   

এই ঘটনার পরের দিন ওই গাড়ি চুরির ঘটনার অভিযোগ জানাতে নন্দকিশোরের বন্ধু সুরজ সাউ যান আসানসোল দক্ষিণ থানায়। তাঁর সঙ্গে ছিলেন আরও অনেকে। সবাই গিয়েছিলেন সুরজের গাড়িতেই। অভিযোগ জানিয়ে ১০-১৫ মিনিটের মধ্যেঔ বেরিয়ে আসেন থানা থেকে। বাইরে এসেই হতবাক হয়ে যান সুরজ। দেখেন মাত্র ২০ দিন আগে কেনা তার চারচাকা গাড়িটি উধাও। ঘটনা সামনে আসতেই শোরগোল পড়ে যায় থানা এলাকায়। ঘটনায় রীতিমতো চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে আসানসোল পৌরনিগম ও আসানসোল দক্ষিণ থানা চত্তর এলাকায়।

এই ঘটনা নিয়ে গাড়ি চালকদের মধ্যে রীতিমতো আতঙ্ক সৃষ্টি হয়েছে। থানার সামনে থেকে কিভাবে একটা দামী গাড়ি চুরি হয়ে যেতে পারে তা নিয়ে প্রশ্নও তোলেন এলাকার মানুষজন। পুলিস ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজ দেখে এই বিষয় তদন্ত শুরু করেছে। এলাকার প্রত্যেকটি থানাকে চুরি যাওয়া গাড়ির তদন্তে লাগিয়ে দেওয়া হয়েছে বলে পুলিস সূত্রে খবর। পরপর ঘটে যাওয়া দুটি গাড়ি চুরির ঘটনায় রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছেন গাড়ির চালকরাও। দুটি পরিবারের সদস্যরাই কান্নাকাটি শুরু করেছেন আসানসোল দক্ষিণ থানায়। গরীব মানুষ কিভাবে তাদের রুজি-রুটি চালবে সেই চিন্তাতেই আতঙ্কিত তাঁরা।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর