নিমিষেই গাড়ি থেকে সব যাত্রীদের নামিয়ে দিল চালক! ভাইরাল ভিডিও দেখে হাসি থামাতে পারবেন না

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম, যার মাধ্যমে গোটা বিশ্বের সামনে একাধিক ঘটনা উঠে আসে, যা তাদের হতবাক করে তোলে। এই প্লাটফর্ম না থাকলে হয়তো আমরা জানতেই পারতাম না যে আমাদের চারপাশে কতই না অবাক করা কাণ্ড ঘটে চলেছে প্রতিনিয়ত। এসকল ভিডিওগুলি যেমন বেশ মজাদার হয় তো কখনো আবার গা শিউরে পর্যন্ত ওঠে। তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়ে চলেছে, তা যেমন মজাদার, ঠিক অপর দিকে আবার ভিডিওর শেষের কাণ্ড দেখে আপনি অবাক হয়ে পড়বেন।

gieddee নামক ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করা হয় ভিডিওটি। ভিডিওর প্রথমে একটি রাস্তার ছবি দেখা যায়। এরপর সেখান দিয়ে একটি গাড়ি অগ্রসর হতে থাকে এবং গাড়ির পিছনে বহুসংখ্যক যাত্রীকে দাঁড়িয়ে থাকতেও দেখা যায়। পরবর্তীতে, হঠাৎই রাস্তায় এমনভাবে মোড় ঘোরায় গাড়িটি যে পিছন থেকে সকল যাত্রীরাই পড়ে যায় মাটিতে। এহেন ঘটনা দেখে হতভম্ব থেকে যায় সকল সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা। কিন্তু এখানেই শেষ হয়নি ভিডিওটি।

   

পরবর্তী ক্ষেত্রে দেখা যায় চলন্ত গাড়ি থেকে মাটিতে পড়ে গেলেও কারোর বিন্দুমাত্র চোট পর্যন্ত আসে না এবং সকলেই এরপর উঠে দাঁড়িয়ে যে যার মত মালপত্র গোছাতে থাকে। ফলে গোটা ভিডিও জুড়ে অভিনব কায়দায় যাত্রীদের গাড়ি থেকে নামানোর কৌশলই যেন ফুটিয়ে তোলা হয়। অনেকে আবার কমেন্ট বক্সে লেখে, “এরম করে মালপত্র পর্যন্ত খালি করা হয় না, সেখানে যাত্রীদের এইভাবে নামানো সত্যি হতভম্ব করে তুলেছে।”

 

View this post on Instagram

 

A post shared by Gidda company (@gieddee)

ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় এবং সকলে লাইক ও কমেন্ট করে নিজেদের ভালোবাসার উজাড় করে দেয়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর