ধুতি-পাঞ্জাবিতে ‘সিডি বয়’! মিষ্টির হাঁড়ি আর জোড়া ইলিশ নিয়ে শ্বশুরবাড়ির জন‍্য রেডি জি বাংলার জামাইরা

বাংলাহান্ট ডেস্ক: বাঙালির সমস্ত পালা পার্বণে বাস্তব জীবনের সঙ্গে জুড়ে থাকে সিরিয়াল (Bengali Serial)। দূর্গাপুজো থেকে শুরু করে লক্ষ্মীপুজো, সরস্বতী পুজো, রথযাত্রা হোক কিংবা দোল উৎসব সবই উদযাপন করা হয় সিরিয়ালে। বাদ গেল না জামাইষষ্ঠীও। জি বাংলার প্রতিটি সিরিয়ালে আগামী কয়েকদিন ধরে দেখানো হবে জামাইষষ্ঠী (Jamaishoshthi) স্পেশ‍্যাল পর্ব।

আগামী ৫ জুন জামাইষষ্ঠী। বাঙালি বাবু সেজে শ্বশুরবাড়ি গিয়ে পাত পেড়ে খাবেন জামাইবাবুরা। আর সিরিয়ালের জামাইরা? তারাই বা বাদ যাবে কেন? কেউ কেউ নতুন জামাই আবার কেউ পুরনো। তবে নতুন পুরনো সকলে মিলেই এবার জমিয়ে দিতে চলেছে জামাইষষ্ঠী।

   

IMG 20220603 182443
ইতিমধ‍্যেই চ‍্যানেলের তরফ থেকে সামনে এসেছে প্রোমো। সেখানে একজোট হয়েছে সবকটি সিরিয়ালের জামাইরা। সিদ্ধার্থ থেকে শুরু করে আহির, অভিমন‍্যু, রাতুল, ঈশান, সাত‍্যকি এমনকি বর্ষীয়ান জামাই দেবশঙ্কর হালদারও হাজির সেই প্রোমোতে।

ঘিয়ে পাঞ্জাবি, ধুতি পরে হাতে মিষ্টির হাঁড়ি আর জোড়া ইলিশ নিয়ে এক্কেবারে তৈরি হ‍্যান্ডসাম জামাইরা। প্রোমো দেখেই বোঝা গিয়েছে, সিরিয়ালের গল্পের সঙ্গেই সামঞ্জস‍্য রেখে দেখানো হবে ভিন্ন স্বাদের জামাইষষ্ঠী স্পেশ‍্যাল পর্ব।

IMG 20220603 182515
নেটিজেনরা বেশ খুশি নতুন প্রোমো দেখে। বিশেষ করে সিড আর রাতুলকে ধুতি পাঞ্জাবিতে দেখে উচ্ছ্বসিত ‘মিঠাই’ ভক্তরা। একজন লিখেছেন, আর কাউকে দেখাই যাচ্ছে না। কারোর একজনের দিক থেকেই চোখ সরছে না। সব মিলিয়ে সিডি বয় প্রোমোর সব আকর্ষণ একাই কেড়ে নিয়েছে।

https://www.instagram.com/tv/CeTRVbEoJxq/?igshid=YmMyMTA2M2Y=

প্রসঙ্গত, আগামী ৫ জুন জামাইষষ্ঠী। রিয়েল আর রিল মিলেমিশে একাকার কাণ্ড হবে জি বাংলায়। সঙ্গে নতুন নতুন কী চমক থাকবে বিভিন্ন সিরিয়ালগুলিতে তাও দেখার জন‍্য অপেক্ষায় রয়েছেন দর্শকরা‌।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর