সত্যি হলো জল্পনা, ১২ বছরের সম্পর্কে ইতি টানলেন শাকিরা ও পিকে, পরকীয়ায় জড়িয়েছিলেন স্প্যানিশ তারকা?

 বাংলা হান্ট নিউজ ডেস্ক: জল্পনা শোনা যাচ্ছিল শেষ এক সপ্তাহ ধরে। এবার সেটাই সত্যি প্রমাণিত হলো। বিচ্ছেদের পথে হাঁটছেন কলম্বিয়ান তারকা পপ গায়িকা শাকিরা ও বার্সেলোনার তারকা ফুটবলার জেরার্ড পিকে। ২০১০ ফুটবল বিশ্বকাপের সময় থেকে দুজনের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল। কিছুমাস আগেও সোশ্যাল মিডিয়ায় রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে জয়ের পর নিজের স্বামীকে সেরা ডিফেন্ডারের আখ্যা দিয়েছিলেন শাকিরা। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনার জেরে দীর্ঘ ১২ বছরের সম্পর্ক শেষ করতে চলেছেন তারা। এই তারকা জুটির দুই সন্তান আছে এবং এই সন্তানরা কাদের কাছে থাকবে তা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি।

গত এক সপ্তাহ ধরে খবর রটেছিল বার্সেলোনার এবং স্পেনের প্রাক্তন ডিফেন্ডার অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। শাকিরা তারপর হাতেনাতে ধরেছিলেন পিকে। এই জন্যই এতবছরের এই সম্পর্ক থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন শাকিরা। আজ দুই তারকাই একসাথে বিবৃতিতে দিয়ে জানিয়েছেন, “দুঃখের সঙ্গে আপনাদের বলছি যে আমরা আলাদা হয়ে যাচ্ছি, এই মুহুর্তে আমাদের সন্তানদের প্রাধান্য দিচ্ছি আমরা। আমরা চাইবো আমাদের ব্যক্তিগত সময়কে সম্মান জানানো হোক।”

   

কিন্তু কে এই মহিলা যাকে পেয়ে শাকিরার কথাও ভুলে গেলেন পিকে। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী বার্সেলোনার ১৭ বছরের তরুণ ফুটবলার গাভীর মায়ের সাথেই এই অবৈধ সম্পর্কে জড়িয়েছেন পিকে। যদিও তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছে এমন কোনও ছবি দেখা যায়নি।

২০১০ সালে দক্ষিণ আফ্রিকা ফুটবল বিশ্বকাপের সময় শাকিরার বিখ্যাত ‘ওয়াকা ওয়াকা’ গানের শুটিংয়ের দৌলতে আলাপ হয় পিকে এবং শাকিরার। শাকিরার কাছে সেই দেশের আবহাওয়া সম্পর্কে খোঁজ নেওয়ার জন্য ফোন করেছিলেন পিকে। এরপর সেই আলাপ থেকে ধীরে ধীরে প্রেম এবং বিবাহ সম্পন্ন করেন দুইজন। বাস্তব জীবনের তারকা জুটিদের মধ্যে অন্যতম জনপ্রিয় ছিলেন তাঁরা। তাদের ভালোবাসার উদাহরণ দেওয়া হতো গোটা দুনিয়া জুড়ে। জুটির এই সিদ্ধান্তে হতাশ কোটি কোটি সমর্থকরা। সম্প্রতি স্পেনে কর জালিয়াতি সম্পর্কিত মামলায় জড়িয়েছিলেন গায়িকা। জানা গিয়েছে ২০১২ থেকে ২০১৪ অবধি স্পেনে বসবাস করেও বাহামাসে সরকারি কর প্রদান করতেন কলম্বিয়ান গায়িকা। সেই নিয়ে নোটিশের মধ্যেই ব্যক্তিগত জীবনে এই ঝামেলায় জড়ালেন কোটি কোটি পুরুষের হার্টথ্রব।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর