অডিটোরিয়ামে গোনাগুন্তি লোক, কেকে-বিতর্কের মাঝেই প্রথম মঞ্চে শো করলেন রূপঙ্কর

বাংলাহান্ট ডেস্ক: শহরের কেন্দ্রে ঝাঁ চকচকে অডিটোরিয়াম থেকে জেলার মাচা শো, উপচে পড়া শ্রোতার ভিড় রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) কাছে নতুন কিছু নয়। কিছুদিন আগে পর্যন্ত তাঁর অনুষ্ঠানে দৃশ‍্যটা এমনি ছিল। কিন্তু ৩১ মে বদলে যায় সবকিছু। কেকে কে নিয়ে বিতর্কিত মন্তব‍্য করে কার্যত নিজের পায়ে নিজেই কুড়ুল মেরেছিলেন রূপঙ্কর।

কিছুদিন আগেই ক্ষমা চেয়েছেন রূপঙ্কর। কিন্তু তাতেও লাভ হয়নি খুব একটা। এখনো পর্যন্ত একই রকম ট্রোল, কটুক্তির সম্মুখীন হয়ে চলেছেন রূপঙ্কর ও তাঁর পরিবার। এর মধ‍্যেই লাইভ শো করলেন গায়ক। কড়া পুলিসি প্রহরার মধ‍্যে দিয়ে মঞ্চে ওঠেন রূপঙ্কর।

   

IMG 20220605 210919
রবিবার সন্ধ‍্যায় দক্ষিণ কলকাতার একটি অডিটোরিয়ামে শো ছিল রূপঙ্করের। বিতর্কের আঁচ এখনো কমেনি। কিন্তু তাও শো করতে আসেন গায়ক। যথেষ্ট ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে শো করেছেন রূপঙ্কর। তাই কড়া পুলিসি প্রহরাতে হয়েছে শো। কিন্তু অন‍্যান‍্য অনুষ্ঠানের থেকে এক্কেবারে অন‍্য রকম ছিল এদিনের দৃশ‍্য।

অডিটোরিয়ামে গোনাগুন্তি শ্রোতা বসে শুনেছেন রূপঙ্করের গান। কিন্তু কোনো খামতি রাখেননি শিল্পী। এদিনও অবশ‍্য তাঁর ‘ও চাঁদ তোর বান্ধবীদের সঙ্গে যাব’ গানের সঙ্গে অডিটোরিয়ামে নাচ জুড়ে দেন কয়েকজন অনুরাগী। কয়েকটি গানের অনুরোধও রাখা হয় রূপঙ্করের কাছে। শ্রোতাদের উদ্দেশে ধন‍্যবাদ জানিয়ে গায়ক বলেন, এই অনুরোধটার খুব দরকার ছি তাঁর।

IMG 20220606 010033
শুক্রবার প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে নিঃশর্ত ক্ষমা চেয়ে নেন রূপঙ্কর বাগচী। সঙ্গে ছিলেন স্ত্রী চৈতালি লাহিড়ীও। গায়ক জানান, বিতর্কিত ভিডিওটি আসার আগেই ডিলিট করে দিয়েছেন তিনি। সাংবাদিক বৈঠকে রূপঙ্কর বলেন, কেকের প্রতি তাঁর কোনো ব‍্যক্তিগত ক্ষোভ নেই। আর কেনই বা থাকবে?

তিনি আরো জানান, গত কয়েকদিন যে পরিস্থিতির মধ‍্যে দিয়ে গিয়েছেন তাঁরা তা এত বছরের কেরিয়ারেও কখনো হয়নি। কেকের পরিবারেরের সঙ্গে তাঁর যোগাযোগ করার উপায় নেই। তাই সাংবাদিকদের মাধ‍্যমেই তিনি নিজের দুঃখ প্রকাশ করেন। কেকের আত্মার শান্তি কামনা করেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর