রাজনীতিতে আসলে এতদিনে প্রধানমন্ত্রী হয়ে যেতেন শাহরুখ, বিষ্ফোরক দাবি পরিচালকের

বাংলাহান্ট ডেস্ক: চার বছরের খরার পর সিনেমায় ফিরছেন শাহরুখ খান (Shahrukh Khan)। তাও আবার বাদশাহি স্টাইলে। পরপর তিন তিনটি ছবির ঘোষনা সেরে ফেলেছেন তিনি। মোট কথা, তিনি যে কাজটাই করেন সেটা কিং খান আন্দাজেই করেন। এমনকি তিনি যদি অভিনয়ে না এসে রাজনীতিতে আসতেন তাহলে দেশের প্রধানমন্ত্রী হতে পারতেন! এমনটাই দাবি করেছিলেন, অভিনেতা পরিচালক সাজিদ খান (Sajid Khan)।

একবার এক সাক্ষাৎকারে সাজিদ খান দাবি করেছিলেন, শাহরুখের যদি ৪৯ শতাংশ প্রতিভা থাকে তাহলে ৫১ শতাংশ বুদ্ধিমত্তা আছে। আর সেটা খুব ক্ষুরধার একটা মিশেল বলেই মনে করেন সাজিদ। তিনি বলেছিলেন, “১৫-২০ বছর আগে শাহরুখ যদি রাজনীতিতে কেরিয়ার বানানোর চেষ্টা করতেন তাহলে আজ তিনি নিশ্চিত প্রধানমন্ত্রী হতেন।”

   

shahrukhkhan 1585850534
ওই সাক্ষাৎকারে সাজিদ খান আরো বলেছিলেন, শাহরুখের মতো তারকা ২০ বছর পর পর তৈরি হয়। অমিতাভ বচ্চন ২০-৩০ বছর আগে স্টারডম পেয়েছিলেন। তাই সেই হিসাবে শাহরুখ খান দু দশক পরেই এসেছেন লাইমলাইটে। তবে সাজিদ খানের এমন দাবির উত্তরে কোনো মন্তব‍্য করেননি শাহরুখ।

প্রসঙ্গত, আগামীতে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’, অ্যাটলির ছবি ‘জওয়ান’ এর পরে রাজকুমার হিরানির সঙ্গে ‘ডাঙ্কি’ হয়ে ফিরছেন বাদশা। সেই ২০১৮ তে মুক্তি পেয়েছিল ‘জিরো’। নামের সার্থকতা প্রমাণ করে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সে ছবি। তারপরেই এক রকম স্বেচ্ছায় বিরতিতে চলে গিয়েছিলেন শাহরুখ। প্রযোজনা করছিলেন। কিন্তু অভিনয়ের ফেরার নামও করছিলেন না।

তখন থেকেই গুঞ্জন চলছিল, রাজকুমার হিরানির সঙ্গে কামব‍্যাক করবেন কিং খান। ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘পিকে’, ‘সঞ্জু’ হিটের সংখ‍্যা বড় কম নেই পরিচালকের ঝুলিতে। এহেন রাজকুমারের সঙ্গে কাজ করার আভাস দিয়েছিলেন শাহরুখও। তাঁর বিপরীতে থাকছেন তাপসী পন্নু।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর