দেশজুড়ে RSS-র ছয়টি কার্যালয় বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! বিদেশি নম্বর থেকে পাঠানো হয় ম্যাসেজ

বাংলাহান্ট ডেস্ক : ভয়ংকর নাশকতার ছায়া আরএসএস কার্যালয়ে। লক্ষ্ণৌ সহ আরও ছয়টি আরএসএস কার্যালয়কে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি এল। সংঘের এক সদস্য ডা. নীলকান্ত মণি পুজারীর হোয়াটসঅ্যাপে একটি অজানা নম্বর থেকে একটি ম্যাসেজ আসে। তিনটি ভাষায় লেখা ছিল ওই ম্যাসেজ। ম্যসেজে লেখা ছিল, লক্ষ্ণৌ, নাবাবগঞ্জ ছাড়াও কর্ণাটকের চার জায়গার আরএসএস কার্যালয়কেই বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। এরপরই ডা. নীলকান্ত পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

সূত্র মারফত জানা যাচ্ছে, ডা. নীলকান্ত অলিঙ্গজে থাকেন। গত রবিবারই তাঁর মোবাইলে হুমকির ম্যাসেজটি আসে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে দেশ জুড়েই। ম্যাসেজ পেতেই ডা. নীলকান্ত তড়িঘড়ি পুলিশের কাছে যান। পুলিশও কোনও রকম সময় নষ্ট না করেই শুরু করেছে তদন্ত। কে বার্তা পাঠিয়েছে তা বোঝার জন্যই সাইবার বিভাগ ও দুর্নীতি দমন শাখার সাহায্য নিচ্ছে পুলিশ।

   

আলিঙ্গজের সেক্টর-এন এলাকার বাসিন্দা ডা. নীলকান্ত পুজারি বলেন তিনি সুলতানপুরে অবস্থিত এক মহাবিদ্যালয়ে অধ্যাপনা করেন। তিনি দীর্ঘদিন আরএসএস সংগঠনের সঙ্গে জড়িত। এমনকি একটা সময় তিনি স্বয়ংসেবক হিসাবেও কাজ করেছেন। গত রবিবার দুপুরে তাঁর হোয়াটসঅ্যাপ নম্বরে ইংরেজি, কন্মড় এবং হিন্দি ভাষায় ওই ম্যাসেজ এসেছে বলেই জানান তিনি।

ওই ম্যাসেজে একটি লিঙ্ক দেওয়া হয়। ওই লিঙ্কের মাধ্যমে গ্রুপে যোগ দেওয়া যাবে বলে উল্লেখ করা হয়। কিন্তু বিদেশি নম্বর হওয়ায় ওই লিঙ্ক খোলেন নি তিনি। এর পর আরও তিনটি ম্যাসেজ আসে। ওই তিনটি ম্যাসেজেই উত্তরপ্রদেশ এবং কর্ণাটকের ছয়টি আরএসএস কার্যালয়কে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। এর মধ্যে আলিঙ্গজের সেক্টর কিউতে অবস্থিত কার্যালয়ও আছে বলেই জানা যাচ্ছে।

পুরো ঘটনা সমস্ত জেলার পুলিশকে জানানো হয়েছে। এছাড়াও আঁটোসাটো করা হয়েছে সুরক্ষা ব্যবস্থাও। অনেকেই মনে করছেন কেউ শুধু শুধু ভয় দেখানোর জন্যই এই কাজ করেছে। তবে পরিস্থিতি সামাল দিতে তৈরি সুরক্ষা বাহিনী।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর