বিমানের মধ‍্যে ঝালমুড়ির পর এবার চলন্ত ট্রেনে ফুচকা! ‘লাল সিং চাড্ডা’র যুক্তি নিয়ে প্রশ্ন পরিচালকের

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালে নাকি গল্পের গরু গাছে ওঠে। যুক্তিহীন কাণ্ডকারখানা দেখিয়ে বারংবার ট্রোল হয় বাংলা সিরিয়ালগুলি। কিছুদিন আগেই একটি সিরিয়ালে স্বপ্নের দৃশ‍্যে বিমানের মধ‍্যে ঝালমুড়ি বিক্রি হতে দেখে ট্রোল করেছিল নেটিজেনরা। এবার আমির খানের (Aamir Khan) ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) ছবির একটি দৃশ‍্যতে যুক্তি খুঁজলেন পরিচালক সঞ্জয় গুপ্তা (Sanjay Gupta)।

ইতিমধ‍্যে প্রকাশ‍্যে লাল সিং চাড্ডার ট্রেলার। মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ট্রেলারটি। অনেকে ছবিটি দেখতে আগ্রহী। অনেকে আবার বয়কটের ডাক দিয়েছে আমির ও তাঁর ছবিকে‌। কিন্তু পরিচালক সঞ্জয় গুপ্তার প্রশ্ন অন‍্য জায়গায়।

   

Aamir Khan Laal Singh Chaddha 1200by667
ট্রেলারে আমিরকে দেখা যায় চলন্ত ট্রেনে বসে গোলগাপ্পা অর্থাৎ ফুচকা খেতে। লাল সিং এর মা ছোট থেকেই তাকে শিখিয়েছে জীবনটা নাকি ফুচকার মতো। পরিচালকের প্রশ্ন, চলন্ত ট্রেনে ফুচকা কে বিক্রি করছে? সেটা জানতেই তিনি ছবিটা দেখতে চান বলে জানিয়েছেন সঞ্জয়।

অবশ‍্য পরিচালককে ছবির মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হয়নি। তার আগেই নেটিজেনরা হাজির উত্তর নিয়ে। অনেকে লিখেছেন, ভারতীয় রেলের তরফে এক্সপ্রেস ট্রেনগুলিতে ফুচকা, চাটের ব‍্যবস্থা করা হয়েছে। আবার কেউ বলছেন, রেডিমেড ফুচকা দোকানেই কিনতে পাওয়া যায়। এমনকি স্টেশনেও ফুচকা, আলুকাবলি, টকজলের কম্বো প‍্যাকও বিক্রি করা হয়।

https://twitter.com/imAnuragV/status/1534055537817444352?t=_VPNdOQSoXnRoQdOsBHFAg&s=19

অনেকে আবার আমিরকে ট্রোল করায় সঞ্জয়ের উপরে চটেছেন অনেকে। কেআরকের সঙ্গে বন্ধুত্ব করায় নাকি এই হাল হয়েছে তাঁর। ফুচকা তো লাল সিং অর্থাৎ আমির খান বাড়ি থেকেও বানিয়ে আনতে পারেন। সঞ্জয় গুপ্তা আদৌ কোনোদিন ট্রেনে উঠেছেন? প্রশ্ন নেটিজেনদের।

প্রসঙ্গত, লাল সিং চাড্ডায় আমির ছাড়াও রয়েছেন করিনা কাপুর খান, নাগা চৈতন‍্য এবং মোনা সিং। পরিচালনার দায়িত্বে রয়েছেন অদ্বৈত চন্দন। আগামী ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে লাল সিং চাড্ডা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর