অনস্ক্রিনে অন‍্যদের ঠকাতে ঠকাতে নিজেই ঠকে গেলেন, তিয়াশাকে নিয়ে স্পষ্ট কথা সুবানের

বাংলাহান্ট ডেস্ক: পর্দায় তিনি সবসময় ‘দুষ্টু লোক’। অন‍্যের ক্ষতি করার ধান্দায় থাকেন। একে ওকে ঠকিয়ে বেড়ান। কিন্তু বাস্তব জীবনে নিজেই ঠকে গেলেন অভিনেতা সুবান রায় (Suban Roy)। ঠকালেন তাঁরই প্রাক্তন স্ত্রী তিয়াশা রায় (Tiyasha Roy), যিনি এখন পদবী বদলে লেপচা হয়ে গিয়েছেন।

‘কৃষ্ণকলি’র দৌলতে তিয়াশার এখন বাংলা জোড়া খ‍্যাতি। একডাকে সবাই চেনে ‘শ‍্যামা’ বলে। কিন্তু তাঁর এই জনপ্রিয়তার কৃতিত্বের অনেকটাই কিন্তু সুবানের পাওনা। তাঁর দৌলতেই অভিনয়ে আসা তিয়াশার। সেটা অবশ‍্য কখনো অস্বীকার করেননি তিনি।

   

IMG 20220429 202025 1
কিন্তু কৃতজ্ঞতা এক জায়গায় আর ভালবাসা এক জায়গায়। ধীরে ধীরে ফাটল চওড়া হচ্ছিল সুবান তিয়াশার সম্পর্কে। বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। কিন্তু বরাবরই এড়িয়ে গিয়েছেন দুজনেই। কিন্তু সত‍্যিটা তো আর চেপে রাখা যায় না। সুবান তিয়াশার  বিচ্ছেদের খবরটাও এসে পৌঁছেছিল ঝড়ের মতো।

পাঁচ ছয় মাস আগেই বিচ্ছেদ হয়েছে দুজনের। তিয়াশা ব‍্যস্ত নিজেকে নিয়ে। সুবানও কাজের মধ‍্যে ডুবিয়ে রেখেছেন নিজেকে। ‘তুমিই যে আমার মা’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। ফের খল চরিত্রেই দেখা যাবে তাঁকে। সংবাদ মাধ‍্যমকে সুবান বলেন, তিয়াশার সঙ্গে ছাড়াছাড়ির পর থেকেই আরো বেশি করে কাজে ব‍্যস্ত করে নিয়েছেন নিজেকে।

তবে এই এক বছরে তিয়াশাকে একবারের জন‍্যও মিস করেননি বলে জানান সুবান। বরং বলা ভাল, সুযোগ পাননি। নিজেকে আর একা লাগে না তাঁর। সুবান বলেন, বিশ্বাস করে ঠকে গিয়েছেন তিনি। ভালবাসা তিনি যত্ন করে তুলে রেখেছেন। যদি এমন কোনো মানুষ আসে, যে ধাক্কা দিয়ে চলে যাবে না, পাশে থাকবে, সময় তাকে ঠিক মিলিয়ে দেবে বলে মনে করেন সুবান।

অন‍্যদিকে বিচ্ছেদের পর থেকে তিয়াশা এখন টালিগঞ্জে একাই থাকেন বলে জানিয়েছিলেন। তবে তাঁর সঙ্গে থাকে তাঁর এক মিষ্টি সঙ্গী। সে হল অভিনেত্রীর আদরের পোষ‍্য। তিয়াশা বলেন, ওই পোষ‍্যই তাঁকে একা থাকার সাহস যুগিয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর