হাসপাতালের বেডে শুয়ে মৃত্যুর সাথে যুজছেন পাক ক্রিকেটারের মেয়ে, সকলকে প্রার্থনা করতে অনুরোধ পিতার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: কঠিন রোগে ভুগছেন পাকিস্তানের ৩৫ বছর বয়সী স্পিনার আসিফ আফ্রিদির ছোট্ট কন্যাশিশু। সম্প্রতি নিজের মেয়ের হাসপাতালে ভর্তি থাকার একটি ছবি পোস্ট করেছেন পাক ক্রিকেটার। ওই ছবিতে তার কন্যাকে দেখে সত্যি মায়া হবে যে কোনও মানুষের। ওই পোস্টের ক্যাপশনে আসিফ লিখেছেন, “দয়া করে আমার মেয়ের স্বাস্থ্যের জন্য প্রার্থনা করবেন সকলে”। বলাই বাহুল্য তার দেশের গণ্ডি পেরিয়ে প্রচুর মানুষ ওই ছোট্ট প্রাণটির সুস্থতা কামনা করেছেন।

৩৫ বছর বয়সী বাঁ-হাতি স্পিনার আসিফ এখনও নিজের দেশের হয়ে খেলার সুযোগ পাননি। কিন্তু পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট সার্কিটে তিনি বেশ পরিচিত নাম। দীর্ঘদিন ধরে ঘরোয়া ক্রিকেট খেলে আসছেন তিনি। বর্তমান এবং আগের প্রজন্মের পাকিস্তানের অনেক তারকা ক্রিকেটারই তার সঙ্গে পরিচিত। তার এই টুইট দেখে তার মেয়ের জন্য প্রার্থনা এবং শুভকামনা করেছেন প্রাক্তন পাক তারকা ক্রিকেটার সালমান বাট এবং উমর গুল।

স্পিন বোলিংয়ের পাশাপাশি লোয়ার অর্ডারে নেমে আক্রমণাত্মক ব্যাটিং করতেও সিদ্ধহস্ত আসিফ। তিনি এখনও অবধি ৩৫ টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। ঘরোয়া ক্রিকেটে ৫৯ টি টি-টোয়েন্টি খেলারও অভিজ্ঞতা আছে তার। সম্প্রতি পাকিস্তান সুপার লিগে তিনি মুলতানে সুলতানের হয়ে খেলে ৬.৫২ ইকোনমি রেটে ৫ ম্যাচে ৮ উইকেট নিয়েছেন।

তার পিএসএলের পারফরম্যান্স দেখে তাকে কিছুদিন আগে পাকিস্তানের মাটিতে আসা অস্ট্রেলিয়া দলের বিরুদ্ধে আয়োজিত সিরিজের স্কোয়াডে নেওয়া হয়েছিল। কিন্তু কোনও ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। এরপরে সাম্প্রতিক ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে আর জায়গা দেওয়া হয়নি তাকে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর