কাজ দেওয়ার নামে কুৎসিত ‘ইঙ্গিত’ ইমনের ছাত্রীকে, বয়কট করা হল গায়ক ঋষভ গুহকে

বাংলাহান্ট ডেস্ক: কাজের সুযোগ দেওয়ার নাম ক‍রে অশ্লীল প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল টলিউডে। জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) ছাত্রীকে কুরুচিকর প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে গায়ক ঋষভ গুহর (Rishav Guha) বিরুদ্ধে। কাজ দেওয়ার নাম করে বিশেষ ‘চাহিদা’র কথা উল্লেখ করার অভিযোগ আনা হয়েছে ঋষভের বিরুদ্ধে।

ইমনের ওই ছাত্রীর দাবি, তাঁর গান শুনে প্রশংসা করেছিলেন ঋষভ। কাজের আশায় তিনি তারপর যোগাযোগ করেছিলেন গায়কের সঙ্গে। তরুণীর অভিযোগ, ঋষভ ‘ইনভেস্টমেন্ট’ এর কথা বলেছিলেন। তাই তিনি প্রথমে ভেবেছিলেন, হয়তো টাকা দেওয়ার কথা বলছেন ঋষভ।

Iman Chakraborty 1
কিন্তু তাঁর ভুল ভাঙিয়ে গায়ক প্রশ্ন করেন, টাকা পয়সা ছাড়া আর কী ইনভেস্ট করতে পারবেন তিনি? তখনি ঋষভের কথার অর্থ ধরতে পারেন ওই তরুণী। সঙ্গে সঙ্গে তিনি জানিয়ে দেন যে তিনি পারবেন না। তরুণীর অভিযোগ, তারপরেই সুর বদলান ঋষভ। একটু আগেই তাঁর গানের প্রশংসা করেছিলেন। কিন্তু ‘না’ শোনার পরেই তরুণীর গানে একগুচ্ছ ভুল টেনে বের করেন তিনি। এমনকি ইমন চক্রবর্তীর গানের নিন্দাও করতে ছাড়েননি তিনি।

ছাত্রীর অপমানে ক্ষুব্ধ ইমনও। ইন্ডাস্ট্রিতে পা রাখার আগেই এমন কুৎসিত প্রস্তাব পেলে তরুণ তরুণীরা কি আর সাহস পাবে? প্রশ্ন গায়িকার। তবে তিনি এও বলেছেন, সবাই এমন ‘নোংরা’ নন। কিন্তু যারা এই মানসিকতা নিয়ে চলেন তাদের কুৎসিত দিকটা প্রকাশ‍্যে আসা উচিত।

https://www.instagram.com/tv/CYO0gNul437/?igshid=YmMyMTA2M2Y=

প্রসঙ্গত, ‘দ‍্য বং স্টুডিও’ ইউটিউব চ‍্যানেলের হয়ে বেশ কিছু গান গেয়েছেন ঋষভ। কিন্তু তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ ওঠার পরেই তাঁর বিরুদ্ধে কঠোর ব‍্যবস্থা নিয়েছে ওই ইউটিউব চ‍্যানেল। বিবৃতি প্রকাশ করে বলা হয়েছে, ‘কুরুচিকর, ইঙ্গিতপূর্ণ মন্তব‍্য এবং আমাদের প্রতিষ্ঠানকে কালিমালিপ্ত করার জেরে, আমাদের সদস‍্য এবং গায়ক ঋষভ গুহর সাথে আগামী সমস্ত গানের প্রজেক্ট বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হল। আগামীদিনে দ‍্য বং স্টুডিও ঋষভ গুহর কোনো গান রিলিজ করবে না’।

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে সংবাদ মাধ‍্যমের কাছে এখনো মুখ খোলেননি ঋষভ। তবে শোনা যাচ্ছে, ঘনিষ্ঠ মহলে তিনি দাবি করেছেন, তাঁ মন্তব‍্যের ‘ভুল’ ব‍্যাখ‍্যা করা হয়েছে। তিনি কোনো কুৎসিত ইঙ্গিত দিতে চাননি বলেই দাবি করেছেন ঋষভ।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর