ভারতে আসার আগেই বড় দু্র্ঘটনা, পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়লেন পপ গায়ক জাস্টিন বিবার

বাংলাহান্ট ডেস্ক: ভারতে গান গাইতে আসছেন হলিউডের পপ গায়ক জাস্টিন বিবার (Justin Bieber)। ঘোষনার পর থেকেই অপেক্ষায় দিন গুণছিল ভক্তরা। তার মধ‍্যেই এল খারাপ খবর। পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়লেন জনপ্রিয় অভিনেতা। সোশ‍্যাল মিডিয়ায় নিজের স্বাস্থ‍্যের অবনতির কথা জানিয়ে একাধিক শো বাতিল করার কথা ঘোষনা করেছেন তিনি।

সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন জাস্টিন। সেখানেই তিনি জানিয়েছেন, ‘র‍্যামসে হান্ট সিনড্রোম’ (Ramsay Hunt Syndrome) নামে এক বিরল রোগে আক্রান্ত তিনি। এই রোগ মুখের স্নায়ুর উপরে প্রভাব ফেলে, যার ফলে তাঁর মুখের অর্ধেকটা সম্পূর্ণ পক্ষাগাতগ্রস্ত হয়ে গিয়েছে। অর্ধেক মুখের পেশি নাড়াতে পারছেন না জাস্টিন।

justin bieber

ভিডিওতে দেখা গিয়েছে, কথা বলতে পারলেও মুখের একদিকটা প্রায় নাড়াতেই পারছেন না তিনি। জাস্টিন জানিয়েছেন, তাঁর স্বাস্থ‍্য পরিস্থিতি যথেট উদ্বেগজনক। তাই তিনি বাধ‍্য হয়েছেন কয়েকটি শো বাতিল করতে। টরন্টো এবং ওয়াশিংটন ডিসির কনসার্ট ইতিমধ‍্যেই বাতিল করেছেন তিনি

অনেকেই আগামী শো গুলির বাতিল হওয়ার সম্ভাবনা নিয়ে চিন্তিত, ক্ষুব্ধ। তাদের উদ্দেশে গায়কের বার্তা, “অনুষ্ঠানগুলো করার জন‍্য আমি  শারীরিক ভাবে সক্ষম নই। আমার শরীর আমাকে জানান দিচ্ছে যে এবার সবকিছু একটু ধীরে ধীরে করতে। আশা ক‍রছি সবাই সেটা বুঝবে।” অবস্থা এতটাই খারাপ যে একটা চোখে পলপ পড়ছে না তাঁর। এমনকি হাসতে গেলেও মুখের একদিক নাড়াতে পারছেন না গায়ক।

জাস্টিন এও জানিয়েছেন, তিনি কবে সম্পূর্ণ সুস্থ হতে পারবেন তা তিনি নিজেই জানেন না। এই সময়টা সম্পূর্ণ বিশ্রাম নিয়ে কাটাবেন তিনি। উল্লেখ‍্য, চলতি বছরের অক্টোবর মাসে ভারতে কনসার্ট করার কথা রয়েছে জাস্টিন বিবারের। এই নিয়ে দ্বিতীয় বার ভারতে শো করতে চলেছেন তিনি।

https://www.instagram.com/tv/CeorE9OjqX9/?igshid=YmMyMTA2M2Y=

ইতিমধ‍্যেই টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে আন্তর্জাতিক তারকার কনসার্টের। কিন্তু জাস্টিনের পরিস্থিতি দেখে, আর এই অসুখ কবে সারবে তার নিশ্চয়তা না থাকায় তাঁর ভারতের শো নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে। যদিও এ বিষয়ে এখনো কিছুই জানানো হয়নি গায়কের তরফে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর