জাস্টিন বিবারের পক্ষাঘাত নিয়ে কুরুচিকর ‘রসিকতা’, মুনাওয়ারকে ধুয়ে দিলেন নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: হিন্দু দেবদেবীদের নিয়ে অপমানজনক মন্তব্য করে জেলে গিয়েছিলেন মুনাওয়ার ফারুকি (Munawar Faruqui)। তারপর সম্প্রতি কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো ‘লক আপ’এর বিজয়ী হয়ে ভোল বদলে যায় তাঁর। কিন্তু এখন দেখা গেল মুনাওয়ার আদৌ শোধরাননি। এবার হলিউডের পপ গায়ক জাস্টিন বিবারের (Justin Bieber) অসুস্থতা নিয়ে কুরুচিকর মন্তব্য করে ফের বিতর্কে জড়ালেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের অসুস্থতার কথা জানিয়ে একটি ভিডিও বার্তা দিয়েছিলেন জাস্টিন। তিনি জানিয়েছেন, ‘র‍্যামসে হান্ট সিনড্রোম’ (Ramsay Hunt Syndrome) নামে এক বিরল রোগে আক্রান্ত তিনি। এই রোগ মুখের স্নায়ুর উপরে প্রভাব ফেলে, যার ফলে তাঁর মুখের অর্ধেকটা সম্পূর্ণ পক্ষাগাতগ্রস্ত হয়ে গিয়েছে। অর্ধেক মুখের পেশি নাড়াতে পারছেন না জাস্টিন।

IMG 20220611 175227
তাঁর মুখের ডানদিকটা সম্পূর্ণ পক্ষাঘাতগ্রস্ত হয়ে গিয়েছে। জাস্টিন বিবারের অসুস্থতা নিয়েও মজা করতে ছাড়েননি মুনাওয়ার। দেশের বর্তমান রাজনৈতিক অবস্থা নিয়ে ইঙ্গিত করে তিনি লিখেছেন, ‘প্রিয় জাস্টিন বিবার, আমি অবস্থাটা বুঝতে পারছি। এমনকি এখানে ভারতেও ডান তরফটা ঠিক ভাবে কাজ করছে না’।

নেটিজেনরা অনেকেই ‘ডার্ক কমেডি’র নামে এই ধরনের কুরুচিকর ‘রসিকতা’র তীব্র নিন্দা করেছেন। একজন লিখেছেন, ‘কারোর অসুস্থতা নিয়ে এই ধরনের রসিকতা বুঝিয়ে দেয় যে আপনি কতটা নীচ মানসিকতার। একেবারেই মজার বিষয় নয় এটা।’ এমনকি মুনাওয়ারের ভক্তরাও তাঁর এই জঘন্য রসিকতার সমালোচনা করেছেন।

MunawarFaruqui Facebook 312021 1200
উল্লেখ্য, কঙ্গনার রিয়েলিটি শো জেতার পর জনপ্রিয়তা অনেকটাই বেড়ে গিয়েছিল মুনাওয়ারের। তাঁর ব্যক্তিগত জীবনের কষ্টের কথা শুনে অনেকেই সমব্যথী হয়ে পড়েছিলেন। কিন্তু জাস্টিন বিবারের অসুস্থতা নিয়ে তাঁর এই কুরুচিকর রসিকতা ফের বিপদে ফেলল মুনাওয়ারকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর