‘ডিলিট করো’! ব্লাউজ ছাড়া ছবি পোস্ট করে রোষের মুখে ‘অভিনেত্রী সোলাঙ্কি

বাংলাহান্ট ডেস্ক: গাঁটছড়ার খড়ি থেকে শুরু করে প্রথমা কাদম্বিনীর কাদম্বিনী কিংবা মন্টু পাইলটের ভ্রমর-সব ধরনের চরিত্রে সমানভাবে সাবলীল অভিনেত্রী সোলাঙ্কি রায়। টেলিভিশনের জনপ্রিয় নায়িকাদের মধ্যে ইতিমধ্যে দর্শকের মনে একটা বিশেষ জায়গা করে নিয়েছেন অভিনেত্রী সোলাঙ্কি। পর্দায় নম্র স্বভাবের মিষ্টি এই নায়িকার নিজের অভিনয় দক্ষতার কারণেই সোশ্যাল মিডিয়াতে উত্তরোত্তর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। কিন্তু, সোলাঙ্কির প্রতি নেটিজেনদের এই বিপুল আবেগ উন্মাদনার জোয়ারে হঠাৎই যেন ভাঁটা পড়ল। শুধু, ভাঁটা পড়ল বলা ভুল, বলা যায় গাঁটছড়ার খড়ির প্রতি রীতিমতো ক্ষোভ উগড়ে দিলেন দর্শকরা।

এখন প্রশ্ন হচ্ছে, হঠাৎ কেন এমনটা হল? সম্প্রতি শাড়ি পরিহিতা অবস্থাতেই খোলা পিঠের একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। আর তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বহু নেটিজেন বিরূপ মন্তব্য করতে শুরু করেন। যদিও, অতীতেও সোশ্যাল মিডিয়ায় বহু ছবি পোস্ট করেছেন সোলাঙ্কি কিন্তু, মূল বিষয়টি হল দর্শকরা ধারাবাহিকের চরিত্রের কারণে মূলত শাড়ি এবং চুড়িদারেই তাদের প্রিয় অভিনেত্রীকে দেখতে অভ্যস্ত। তাই, নতুন ফটোতে তাকে ব্লাউজ ছাড়া শাড়ি পরতে দেখে আপত্তি জানিয়েছেন বহু দর্শক। এমনকি, বহু নেটিজেন রীতিমতো ‘রে রে’ করে তেড়েও এসেছেন। সব মিলিয়ে, ফোটো পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে কুরুচিপূর্ণ মন্তব্যের ঝড় উঠেছে কমেন্ট বক্সে।

   

jpg 20220620 141813 0000

তবে সমালোচনার পাশাপাশি অভিনেত্রীর বহু অনুগামী তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। প্রতিবারের মতোই নতুন ফটোতে দারুন লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে বলেও তারা জানিয়েছেন। আবার, অনেক নেটিজেন বলেছেন, দৃশ্যের প্রয়োজনেও টেলিভিশনের নায়িকাদের খোলা পিঠের ছবি তুলতে হয়। তাই এই ধরনের ছবিতে বিশেষ আপত্তির কিছুই নেই। তবে, সমালোচনা বা প্রশংসা সব কিছুর উর্ধ্বে উঠেই সোলাঙ্কি তার শিল্পশৈলীর মধ্য দিয়েই দর্শককে মুগ্ধ করে চলেছেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর