বিরাট কোহলির কাছ থেকে ম্যাচ জেতানো পারফরম্যান্স আশা করছেন কোচ রাহুল দ্রাবিড়

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিরাট কোহলি হয়তো নিজের জীবনের সেরা ছন্দে নেই। কিন্তু রাহুল দ্রাবিড়ের মতে এজবাস্টন টেস্ট জিততে বিরাট কোহলিকেই সবচেয়ে বড় দায়িত্ব পালন করতে হবে। ভারতের প্রাক্তন অধিনায়কের কাছ থেকে গুরুত্বপূর্ণ ইনিংস আশা করছেন ভারতের বর্তমান প্রধান কোচ। যদিও কোহলি গত ৩০ মাসে কোনও শতরান করতে ব্যর্থ হয়েছেন তবুও তা নিয়ে ভাবিত নন দ্রাবিড়।

দ্রাবিড় কোহলির অফফর্মের বিষয়েও বয়ান দিয়েছেন। তিনি বলেছেন, “খেলোয়াড় হিসেবে আপনাকে এইরকম সময়ের মধ্যে দিয়ে যেতে হয়। আমাকেও যেতে হয়েছিল, সকলের সাথেই হয়। আমার মনে হয়না বিরাটের মধ্যে ভালো করার ইচ্ছাটার অভাব রয়েছে। সেটাই আমার কাছে গুরুত্বপূর্ণ। ও বেশ কিছু ভালো ইনিংস খেলেছে। শতরান করতে পারেনি মানেই যে ও বাজে খেলছে এমনটা একেবারেই নয়।”

   

Rahul Dravid and Virat Kohli

দ্রাবিড় ভারতীয় দলের কোচিং শুরু করার পর থেকে মোট ৭জন অধিনায়ককে পেয়েছেন। বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, রিশভ পন্থ, হার্দিক পান্ডিয়ার পর এবার যশপ্রীত বুমরাকেও ভারতের নেতা হিসেবে দেখা যাবে। যদিও এতে কোনও সমস্যা হয়নি দ্রাবিড়ের। তিনি এটিকে বেশ স্বাভাবিকভাবেই নিচ্ছেন।

রাহুল দ্রাবিড় এই বিষয়ে মন্তব্যও করেছেন। তিনি বলেছেন, “করোনা পরিস্থিতি, চোট-আঘাত ইত্যাদি নানা কারণে এমন পরিস্থিতি তৈরি হয়েছে। ব্যস্ত সূচিও এমন পরিস্থিতি তৈরি হওয়ার একটি বড় কারণ। তবে এই ঘটনা আমাদের পারফরম্যান্সের ওপর কোনও প্রভাব ফেলতে পারেনি।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর