ক্লিন চিট পেতেই বিদেশে পালানোর তোড়জোড়, পাসপোর্ট ফেরত চেয়ে আদালতে আবেদন আরিয়ানের

বাংলাহান্ট ডেস্ক: নামের উপর থেকে সরেছে মাদকাসক্তের তকমা। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর তরফে ক্লিন চিট পেয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। মাদক কাণ্ডে নাম জড়ানোয় হাজতবাস করতে হয়েছিল তাঁকে। তবে পরবর্তীকালে যে চার্জশিট পেশ করা হয় সেখানে তাঁর নাম ছিল না। বেকসুর খালাস পেয়েছে শাহরুখ খান পুত্র। এবার নিজের পাসপোর্ট ফেরত চাইলেন তিনি।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, পাসপোর্ট ফেরত চেয়ে বিশেষ আদালতের কাছে আবেদন জানিয়েছেন আরিয়ান। গতকাল ৩০ জুন তাঁর দুই আইনজীবী অমিত দেশাই এবং রাহুল আগরওয়াল আবেদন জমা করেছেন আদালতে। আবেদনে উল্লেখ করা হয়েছে, যেহেতু NCB র চার্জশিটে আরিয়ান খানের নাম ছিল না তাই তাঁর পাসপোর্ট এবার ফেরত দেওয়া হোক।

   

aryan khan 5 1633751035

আবেদন পেয়ে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর কাছে উত্তর চেয়েছে আদালত। আগামী ১৩ জুলাই এই মামলায় শুনানি হবে বলে খবর। উল্লেখ‍্য, মাদক মামলায় শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন আরিয়ান। আদালতের তরফে একগুচ্ছ শর্ত চাপানো হয়েছিল তাঁর উপরে।

মোট ১৪ টি শর্তের বিনিময়ে আরিয়ানের জামিন মঞ্জুর করেছিল বম্বে হাইকোর্ট। বিদেশে যেতে পারবেন না তিনি। তাঁর পাসপোর্ট জমা রাখা হয়েছিল বিশেষ আদালতের কাছে। বিশেষ অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না আরিয়ান।

এমনকি মুম্বই পর্যন্ত ছাড়তে পারবেন না তিনি। এ জন‍্য তদন্তকারী অফিসারের অনুমতি লাগবে আরিয়ান। মাদক মামলায় আদালতে হওয়া কথোপকথন নিয়ে না সংবাদ মাধ‍্যমের কাছে মুখ খুলতে পারবেন আর না নেটমাধ‍্যমে কিছু লিখতে পারবেন না। এমনি সব শর্ত দেওয়া হয়েছিল আরিয়ানকে।

তবে জামিন পাওয়ার পর আর সেসব শর্ত মানার প্রয়োজন নেই আরিয়ানের। তাই পাসপোর্ট ফেরত চেয়েছেন তিনি। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, বিদেশে যাওয়ার তোড়জোড় করছেন আরিয়ান। খান পরিবারের এক ঘনিষ্ঠ সূত্রের খবর, আরিয়ান এবার নিজের ওয়েব সিরিজ বানানোর দিকে মন দিচ্ছেন।

ক‍্যামেরার সামনে কাজ করার ইচ্ছা তাঁর কোনোদিনই ছিল না। তিনি সবসময়ই ছবি বানাতে চাইতেন। ইতিমধ‍্যেই নাকি একটি খুব বাস্তবধর্মী শর্ট ফিল্ম বানিয়েছেন আরিয়ান। বাবার পরিচালক বন্ধুদের ছবিটি দেখিয়েছেনও তিনি। পাসপোর্ট ফেরত পেয়ে সম্ভবত বিদেশে গিয়ে কাজ শুরু করবেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর