দু বছর হতে চলল, কবে শেষ হচ্ছে খড়কুটো? নতুন সিরিয়াল আসার আগেই মুখ খুললেন ‘গুনগুন’ তৃণা

বাংলাহান্ট ডেস্ক: বছরের পর বছর ধরে চলতে থাকা মেগা সিরিয়াল (Bengali Serial) এখন অতীত। বড়জোড় দু থেকে তিন বছর মেয়াদ হয় সিরিয়ালগুলির। একঘেয়ে গল্প থেকে দর্শকদের স্বাদ বদল করার জনই এখন তাড়াতাড়ি শেষ করে দেওয়া হচ্ছে সিরিয়ালগুলি। এমনি একটি সিরিয়াল হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। গত দু বছর ধরে একটানা সম্প্রচারিত হচ্ছে সিরিয়ালটি।

খড়কুটোতে নায়িকা গুনগুনের চরিত্রে রয়েছেন তৃণা সাহা (Trina Saha)। চরিত্রগুলি এতটাই জনপ্রিয় হয়েছে যে এখন গুনগুন নামে তাঁকে এক ডাকে চেনেন সকলে। একটানা বেশ কিছুদিন ধরে বাংলা সেরাও ছিল এই সিরিয়াল। যদিও এখন টিরপি তলানিতে। তবুও ধুঁকতে ধুঁকতে চলছে খড়কুটো।

   

khorkuto episode today netizens gets irritated and trolls gungun 01
যদিও এ বার এই সিরিয়ালের মেয়াদ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ আগামীতে স্টারে একসঙ্গে দু দুটি সিরিয়াল আসছে, এক্কা দোক্কা এবং নবাব নন্দিনী। এমতাবস্থায় অনেকের কপালেই চিন্তার ভাঁজ। কোপটা খড়কুটোর ঘাড়েই না পড়ে।

এ বিষয়ে সরাসরি গুনগুন ওরফে তৃণার কাছেই প্রশ্ন রেখেছেন এক অনুরাগী। খড়কুটো কি শেষ হয়ে যাবে? সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর খেলায় মেতেছিলেন তৃণা। সেখানেই এমন প্রশ্নে তিনি জানান, একদিন তো শেষ হবেই। যদিও সেই একদিনটা কবে তা স্পষ্ট করে বলেননি অভিনেত্রী।

তিনি নিজেও খুব বেশিক্ষণ শুট করতে পারছেন না খড়কুটোর জন‍্য। তাই গুনগুনকে একটু কমই দেখা যাচ্ছে সিরিয়ালে। যদিও তৃণা জানিয়েছেন, তাঁর হাতে আরো অনেক শুটিং রয়েছে। তাই খড়কুটোতে বেশি সময় দিতে পারছেন না।

পরপর দুটি ছবির কাজ রয়েছে তৃণার হাতে। অরিন্দম শীল ও সৃজিৎ মুখোপাধ‍্যায়ের দুটি ছবিতে অভিনয় করছেন তৃণা। অরিন্দম শীলের ‘ইস্কাবনের বিবি’তেও অভিনয় করছেন তৃণা। থ্রিলার ঘরানার ছবি হতে চলেছে এটি।

IMG 20220701 172337
পীযূশ শাহের ‘সিম্পল গার্ল’ গল্পটি অবলম্বনে ছবি তৈরি করছেন পরিচালক। অন‍্যদিকে চৈতন‍্য অন্তর্ধান রহস‍্য নিয়ে সৃজিতের আগামী ছবি ‘লহ গৌরাঙ্গের নাম রে’। সেখানে গৌরাঙ্গের চরিত্রে পরমব্রত চট্টোপাধ‍্যায় (Parambrata Chatterjee)। আর তাঁর প্রথম স্ত্রী লক্ষ্মীপ্রিয়ার ভূমিকায় দেখা যাবে তৃণাকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর