চালান কেটেছিল পুলিশ! রেগে পুলিশের গাড়িকে বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিলেন ব্যক্তি! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: রাস্তায় যানবাহনের সঠিক চলাচলের ক্ষেত্রে এবং চালকসহ যাত্রীদের নিরাপত্তার কথা ভেবে প্রায়শই গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র সহ চালকের লাইসেন্স পরীক্ষা করে পুলিশ। পাশাপাশি, যাঁরা সঠিকভাবে সমস্ত তথ্য এবং প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে পারেন না তাদের উদ্দেশ্যে জরিমানা বাবদ কাটা হয় চালান। যা জমা করতে হয় সংশ্লিষ্ট ব্যক্তিকে। যদিও, এই ঘটনার পরিপ্রেক্ষিতে মাঝেমধ্যেই পুলিশের সাথে চালক কিংবা আরোহীদের বচসা বেঁধে যায়। এমনকি এই সংক্রান্ত একাধিক ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে, এবার এমনই একটি কাণ্ডের প্রসঙ্গ সামনে এসেছে যা শোনার পর কার্যত চক্ষু চড়কগাছ হয়ে যাবে আপনার। পুলিশের চালান কাটার ফলে রীতিমতো রেগে গিয়ে পুলিশের গাড়ির উপরেই বুলডোজার চালিয়ে দিলেন এক ব্যক্তি। হ্যাঁ, শুনতে অবিশ্বাস্য মনে হলেও ঠিক এইরকমই এক কান্ড এবার ঘটেছে। শুধু তাই নয়, এই সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

   

এমনিতেই বর্তমান সময়ে আমরা সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরণের ভাইরাল ভিডিও দেখতে পাই। তবে, সেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে, যা দেখার পর নিজের চোখকেও বিশ্বাস করতে পারেন না নেটিজেনেরা। এই ভিডিওটির ক্ষেত্রেও ঠিক সেই ঘটনাই ঘটেছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, এই অদ্ভুত কান্ড ঘটেছে মালয়েশিয়ার সাবা এলাকায়।

যেখানে এক ব্যক্তির বিরুদ্ধে চালান কাটা হলেই তিনি কার্যত রেগে গিয়ে এই ধুন্ধুমার কান্ড ঘটিয়ে ফেলেন। যা স্পষ্টভাবে দেখা গিয়েছে ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে। বারংবার ওই ব্যক্তিকে পুলিশকর্মীরা বোঝানোর চেষ্টা করলেও তিনি সেদিকে কর্ণপাত না করেই বুলডোজারটি দিয়ে সটান ধাক্কা মারেন পুলিশের গাড়িটিতে। শুধু তাই নয়, সেটিকে রীতিমত উল্টে দিয়েই শান্ত হন তিনি।

জানা গিয়েছে, ওই অভিযুক্ত ব্যক্তির বয়স হবে প্রায় ষাটের কাছাকাছি। এদিকে, ঘটনার পরিপ্রেক্ষিতে অপাতত তাঁকে দ্য রয়্যাল মালয়েশিয়া পুলিশের অপরাধ তদন্ত বিভাগ হেফাজতে নিয়েছে। যদিও, অভিযুক্ত দাবি করেছেন যে, পুলিশ অকারণে চালানটি কেটে দিয়েছে। তাঁর কোন দোষ ছিল না। তাই, তিনি রেগে গিয়েই এমন কান্ড ঘটিয়েছেন। যদিও, এর পাল্টা উত্তরে ওই আসামির বিরুদ্ধে প্রমাণ হিসেবে ভিডিওটি তদন্তকারী দল ফেসবুকে শেয়ার করেছে। আর সেখানেই পুরো বিষয়টি ফুটে উঠেছে। তবে, এই ঘটনায় তদন্ত চলছে বলে জানা গিয়েছে। এমতাবস্থায়, ভিডিওটির পরিপ্রেক্ষিতে নিজেদের প্রতিক্রিয়াও জানাচ্ছেন নেটিজেনরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর