চুপচাপ আমেরিকার কাছে ক্ষমা চেয়েছে ইমরান খান, দাবি পাক প্রতিরক্ষা মন্ত্রীর

বাংলাহান্ট ডেস্ক : আমেরিকার কাছে ক্ষমা চেয়েছেন ইমরান খান ও তার দল, এমনই মন্তব্য করলেন পাকিস্তানের প্রতিরক্ষা মন্ত্রী খাজা আসিফ। এই বিষয়ে তার কাছে যথেষ্ট প্রমাণ আছে বলেও দাবি করেছেন তিনি। প্রধানমন্ত্রীর গদি ছাড়ার পর শাহবাজ সরকারের বিরুদ্ধে সুর ছড়িয়ে ছিলেন ইমরান খান। একের পর এক অভিযোগ তোলেন শাহাবাজ সরকারের বিরুদ্ধে। এমনকি ইমরান খান অভিযোগ করেছিলেন যে, তার সরকারের পতনের পিছনে দায়ী আমেরিকা।

এবার পাকিস্তানের বর্তমান প্রতিরক্ষা মন্ত্রী খাজা আসিফ ইমরান খানের সরকারের বিরুদ্ধে এক চাঞ্চল্যকর অভিযোগ আনলেন। তিনি জানিয়েছেন,”ইমরান খান ও তার দল “বিদেশি ষড়যন্ত্রের” অভিযোগের জন্য ক্ষমা চেয়েছেন আমেরিকার কাছে।

   

সংবাদমাধ্যমকে দেওয়া একটি প্রতিবেদনে বর্তমান প্রতিরক্ষা মন্ত্রীর দাবি, ইমরান খান গোপনে মার্কিন কর্মকর্তা ডোনাল্ড লুর কাছে ক্ষমা চেয়েছেন। এর পাশাপাশি সুর চড়িয়ে তিনি বলেন, পাকিস্তান সরকার ডোনাল্ড লুর কাছে ইমরানের ক্ষমা চাওয়ার ব্যাপারটির প্রমাণ পেয়েছে। শুধু তাই নয়, পাকিস্তানি স্থানীয় সংবাদ মাধ্যম জিও টিভিকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানান, পিটিআইয়ের ক্ষমা চাওয়ার ব্যাপারে আমরা সমস্ত রকম তথ্য পেয়েছি।মার্কিন সরকারের সঙ্গে পিটিআই নেতাদের বৈঠকের বিষয়ে প্রমাণ পাওয়া গেছে যেখানে তারা ক্ষমা চেয়েছে।imran khan pakistan 5

আরো একধাপ এগিয়ে খাজা আসিফ বলেন, এই বিষয়ে ইমরান খানের লজ্জিত হওয়া উচিত। অনাস্থা ভোটের পর ইমরান খান ইচ্ছাকৃতভাবে বিভিন্ন প্রতিষ্ঠানে বিরুদ্ধে অভিযোগ তুলছেন। আমরা বিভিন্ন সময় প্রতিষ্ঠানের সমালোচনা করেছি কিন্তু অভিযোগ তুলিনি। এর পাশাপাশি আসিফের কথায়, এখন যাদের বিরুদ্ধে ইমরান খান অভিযোগ তুলছেন, ক্ষমতায় থাকার সময় তাদেরকে তিনি পছন্দ করতেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর